April 15, 2024
শিরোনাম

করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

কলকাতা: কোভিড-১৯ আক্রান্ত প্রবাদপ্রতীম প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। কোভিড রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, বিগত বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বাংলা সিনেমার অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। রুটিন কোভিড পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্ট হাতে পাওয়ার পরই তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যদিও টালিগঞ্জে করোনা ভাইরাসের প্রকোপ এই প্রথম নয়। অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবার, চিত্র পরিচালক রাজ চক্রবর্তী-সহ অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে এঁদের প্রত্যেকেই লড়াই করেই কোভিডকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। সিনেমার পাশাপাশি টেলিভিশনের অভিনেতা ও কুশীলবরাও কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন।

এই বিশিষ্ট অভিনেতার আরোগ্য কামনা করে তাঁর সহকর্মীরা প্রার্থনাও করছেন। অভিনেতার সাম্প্রতিক উল্লেখযোগ্য কাজের মধ্যে ‘বেলাশেষে’ উল্লেখযোগ্য। তিনি উত্তমকুমার সমসাময়িক এবং উত্তম পরবর্তি সময়ে একমাত্র জীবিত কিংবদন্তি অভিনেতা।

ইতিমধ্যে ভারতের করোনা আক্রান্তের সামগ্রিক চিত্রটাও খুব একটা আশাব্যঞ্জক নয়। আজ মঙ্গলবার সকালে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে।

error: Content is protected !!