আরফান নিশো ও মেহজাবিন এর নাটকের জন্য গান লিখেছেন পশ্চিমবঙ্গের গীতিকার অভিজিৎ ও গেয়েছেন গায়ক অর্পণ




বিনোদন,২১ অগস্ট:রাফাত মজুমদার রিংকু পরিচালিত বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা আরফান নিশো ও অভিনেত্রী মেহজাবিন অভিনীত নাটক পতঙ্গ ও খবরওয়ালা এর জন্য গান লিখেছেন পশ্চিম বঙ্গের অভিজিৎ লাহিড়ী ও গানে সুর ও কণ্ঠ দিয়েছেন পশ্চিমবঙ্গের গায়ক অর্পণ কর্মকার। রাফাত মজুমদার রিংকু পরিচালিত আর একটি নাটক ফ্রাইড রাইসএর জন্যও গান লিখেছেন অভিজিৎ ও গেয়েছেন গায়ক অর্পণ কর্মকার।




নাটকগুলি দর্শকদের মন জয় করে নিয়েছে।মাত্র ৪ দিনেই প্রতিটি নাটকের ভিউ ৩ লক্ষেরও বেশি হওয়ায় খুশি নাটক গুলির সাথে যুক্ত প্রত্যেকেই। নাটকের গান গুলো মানুষের হৃদয় ছুয়ে ছে। খুব শীঘ্রই গান গুলির মিউজিক ভিডিও বের করা হবে। পতঙ্গ নাটকের গানটি হলো “পরী তুই”। খবর ওয়ালা নাটকটির গানটি হলো “আজও খোঁজে তাকে মন”। ফ্রাইড রাইস নাটকটির জন্য গান দুটি হলো পাগল করে আমাকে ও কত ফুল ঝরে যায়। পতঙ্গ নাটকটি তারাশঙ্কর বন্দোপাধ্যায় এর গল্পের ছায়া অবলম্বনে তৈরি। পরিচালকের সুনিপুণ পরিচালনায় পতঙ্গ নাটকটি হয়েছে অসামান্য। মেহজাবিন ও আরফান নিশো র অভিনয় ভালো লেগেছে সকলের।

পতঙ্গ নাটকটি Ring id নিবেদিত, ring media ইউটিউব চ্যানেল প্রকাশ পেয়াছে। খবরওলা নাটকটি একটি শিক্ষিত ছেলের জীবন সংগ্রামের পাশাপাশি তার প্রেম ভালোবাসা হারিয়ে যাওয়ার গল্প। নাটকটি SS Entertainment ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়াছে। ফ্রাইড রাইস এর গল্পটি একটি প্রেমের গল্প হলেও সমাজের কত নিষ্পাপ মেয়ের উপর ধর্ষণ বা অত্যাচার প্রতিনিয়ত হয়ে চলেছে তা দেখানো হয়। এই নাটকটি Sarwar Tube ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়াছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!