তৃণমূল শিবিরে ছাত্র সভাপতি নিয়ে শুরু তোড়জোড়




কলকাতা, ১১জুলাই: নতুন ছাত্র সভাপতি নিয়ে তোড়জোড় শুরু তৃণমূলের অন্দরে জোর কদমে খোঁজ চলছে বলেই তৃণমূল সূত্রের খবর। ভাল ভাবমূতির ছাত্র নেতা বা নেত্রীর খোঁজ চলছে দলীয়  সূত্রের খবর, বর্তমানে দলের নীতি, ভাল সংগঠক না হলেও চলবে, কিন্তু থাকতে হবে স্বচ্ছ ভাবমূর্তি, দল তাঁকে গড়ে পিঠে নেবে।




 

দৌড়ে এগিয়ে রয়েছেন শিবপুর বিই কলেজের তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন ছাত্র নেতা কৌস্তব দে যদিও এখন বেঙ্গালুরু তে তিনি একটা বহুজাতিক কোম্পানি তে কর্মরত তবে, তিনি বিভিন্ন ভাবে দলের শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন বলেই সূত্রের খবর।

 

দলের অন্দরে এই ছাত্র নেতা “ভালো ছেলে” হিসেবেই পরিচিত। চাকরি ছাড়তে সে প্রস্তুত অন্যদিকে দৌড়ে আছে কলকাতা বিশ্ববিদ্যালয় এর তৃণমূলের ৩ ছাত্র নেতা মণিশঙ্কর মন্ডল, রুমানা, আকতার এবং লগ্নজিতা চক্রবর্তী এবং অন্য দিকে রয়েছেন কল্যাণী বিস্ববিদ্যালয়রের তৃণমূলের ছাত্র নেতা, প্রসেনজিৎ মন্ডল এবং হুগলির এক ছাত্র নেত্রী দিপান্নিত্যার নাম এদের মধ্যে অনেকের থেকেই দলের কাছে নিজের জীবনপঞ্জি জমা দিয়েছেন বলে খবর। গতকাল মঙ্গলবার মণিশঙ্কর, লগ্নজিতা এবং প্রসেনজিৎ কে মহাসচিব পার্থ চ্যাটার্জী নিজের বাড়িতেই ডেকে সবার সঙ্গে আলাদা করে বৈঠক করেন বলে সূত্রের খবর।

 

সেখানে বিশ্ববিদ্যালয়ের সংগঠনের ব্যাপারে কথা হয়েছে। তবে এই নিয়ে সব ছাত্র নেতা নেত্রীর মুখেই কুলুপ। ২১ জুলাই এর পরেই ঘোষণা হওয়ার সম্ভবনা বেশি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!