জনপ্রিয়তায় কি তাহলে এবার শাহিদ কাপুরের কেরিয়ারে বাঁধা হতে চলেছে!




বিনোদন,২৭ জুলাই:গত মাসের ২১ জুন মুক্তি পেয়েছে শাহিদ কাপুরের কবীর সিং মুভিটি। এই ছবি দর্শক মহলে এক ব্যাপক সাড়া ফেলে। একাংশ দর্শকের কাছে এখন শাহিদ কাপুর শব্দটি সেনসেশন। বক্স অফিসে ব্যাপক ব্যাবসা করে চলেছে এই কবীর সিং। এই কদিনেই বক্স অফিস কাঁপিয়ে মুভিটি ২৭০ কোটি টাকা কামিয়ে ফেলেছে। এখনও হলে চলছে ‘কবির সিং’।




আর এই জনপ্রিয়তার আন্দোলেই শহীদ তার পারিশ্রমিক একধাক্কাই ৭কোটি থেকে বাড়িয়ে ৩৩কোটি করে দিল । নিখিল আডবানির ও রাম মাধবানীর পরবর্তী ছবিতে কাজ করায় মৌখিক সম্মতি ছিল এই অভিনেতার। কিন্তু ‘কবীর সিং’ হিট করার পর একেবারে পাল্টে গেলেন শাহিদ। এমনিতেই বলি জগতে তার দেহ ভঙ্গিমা নিয়ে নানা গল্প ঘুরে বেড়ায়। তার উপরে শাহিদের পারিশ্রমিক এক লাফে বেড়ে গেল ২৬ কোটি টাকা।

জানা যায়, পারিশ্রমিক বৃদ্ধি নিয়ে নিখিল ও শাহীদের মধ্যে কথা কাটাকাটিও হয়। সাথে এও শোনা যাচ্ছে দুই পরিচালকই আর শাহিদকে নিয়ে কাজ করতে ইচ্ছুক নন।

ইন্ডাস্ট্রির একাংশের বক্তব্য, ‘কবীর সিং’-এর সাফল্যের কারন গল্প ও ট্রিটমেন্ট। শুধু শাহিদের জন্য ছবিটি হিট হয়েছে এমন টা বলা যায়না। কিন্তু শাহিদের এহেন আচরণে হাতে আশা সাফল্য যেন ছিটকে না যায়-এমন টাই অনেকে মন্তব্য করছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!