জিয়াগঞ্জ হত্যাকাণ্ড: কড়া ভাষায় হুশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ




কলকাতা,১২ অক্টোবর:এক মাসের মধ্যেই নবান্ন অভিযানের জল্পনা উস্কে দিলেন দিলীপ ঘোষ। জিয়াগঞ্জের হত্যাকারিদের শাস্তি না হলে এবং রাজ্যে রাজনৈতিক হিংসা বন্ধো না হলে প্রতিবাদে রাজপথে নামবে বিজেপি। এমনটাই কড়া ভাষায় হুশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ গান্ধী মূর্তি পাদদেশে ধর্না অবস্থানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, প্রশাসন প্রতিকার না করলে ১ মাসের মধ্যে এই আন্দোলন নবান্নে পৌচ্ছে যাবে। প্রয়োজনে লালা বাজার ঘেরাও করে আইন শৃঙখার অবনতী রুখতে।




মমতা আপনি মৃতদেহের উপর রাজনীতি করেছে। যে যেখানে মারা যেত তার।লাশ শহরে নিয়ে এসেছেন। কলকাতা বন্ধ করে রাজনীতি করছেন। যতদিন না আপনাকে তুলে গঙ্গাতে ফেলবো। ততো দিন রাজনীতি করব। এই আন্দোলন সিমিত থাকবে না। এটা আজকে ডেমও ছিলো। আজ সিমিত জায়গায় বার্তা দিতে চেয়েছি। যাদের মৃত্যুতে চোখে জল আসে না। তাদের ক্ষমতায় থাকাত অধিকার নেই।

এই অত্যাচারী সরকার থাকাকালীন এই প্রক্রিয়া চলতে থাকবে। পূজোর কদিনা আমরা রাজনীতি থেকে দূরে থাকতে চয়েছিলাম। মন্ত্রীরা এই ঘটনার প্রতিবাদ করতে পারবে না। বলরামপুরে তরতাজা ৩ জন কে খুন করা হয়েছিলো। জিয়াগঞ্জে একটা পরিবার নিচিহ্ন হয়ে গিয়েছে। হিন্দুপরিবারের চোখের জল ফেলার জন্য কোনও বুদ্ধিজীবি নেই। কে হত্যা করেছে। কেনও করেছে। কোন ধর্মের কোন জাতির এই সভ প্রশ্ন গৌন্য। আমি কোনও রকম উত্তেজনা তৈরি করতে চাই নি। তাই মুর্শিদাবাদ যাই নি।

NRC নিয়ে আজ দিলীপ ঘোষ বলেন, নাগরিকত্ব বিল আনা হবে খুব শীঘ্রই। আপনাদের সিদ্ধান্ত নিতে হবে। ওপার বাংলা থেকে আসা হিন্দুদেপক্ষে না অনুপ্রবেশকারী মুসলীমদের পক্ষে। আজ তিনি কড়া হুশিয়ারি দিয়ে বলে রাজ্য সভায় এই বিল পাশ করার সময় যে সাংসদরা এই বিলের বিরোধীতা করবেন। তাদের পিঠে পায়ের ছাপ পাওয়া যাবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!