তৃণমূলের রাজনৈতিক সম্মেলনের দেওয়াল লিখন, ধন্দে দলীয় কর্মীরাই







বালুরঘাট, ২১ মার্চ: জেলা না রাজনৈতিক সম্মেলন তা নিয়ে ধন্দে তৃণমূল কর্মীরাই। আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আগামীকাল বালুরঘাটের বোল্লা ফুটবল ময়দানে অনুষ্ঠিত হতে চলেছে তৃণমূলের রাজনৈতিক সম্মেলন। এই নিয়ে বিগত কয়েকদিন ধরেই প্রচার অভিযান চালানো হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে। সম্মেলনকে সামনে রেখে ফ্ল্যাগ, ফেস্টুন, দেওয়াল লিখন করা হয়েছে জেলা জুড়েই।





 

বালুরঘাটের কলেজপাড়া এলাকাতেও তৃণমূলের পক্ষ থেকে সম্মেলনের সমর্থনে দেওয়াল লিখন করা হয়েছে। অভিযোগ, ভুলে ভরা দেওয়াল লিখনকে কেন্দ্র করে ধন্দে খোদ তৃণমূল কর্মীরাই। দেওয়াল লিখনে উল্লেখ রয়েছে আগামীকাল বোল্লাতে হবে ‘জেলা’ সম্মেলন। এছাড়াও বন্দেমাতরম্‌-এর জায়গায় লেখা রয়েছে ‘বন্দেমাতরান’।




বালুরঘাট শহর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে এমন দেওয়াল লিখন লেখা হয়েছে বলে উল্লেখ রয়েছে। ভুলে ভরা দেওয়াল লিখন দেখেই ধন্দে খোদ তৃণমূল কর্মীরাই। এমনকি রাজনৈতিক না জেলা সম্মেলন হবে তা নিয়ে প্রশ্ন উঁকি মারছে তৃণমূল নেতা কর্মীদের।




প্রসঙ্গত, আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আগামীকাল বালুরঘাটের বোল্লা ফুটবল ময়দানে এক রাজনৈতিক সম্মেলনের ডাক দেওয়া হয়েছে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। রাজনৈতিক সম্মেলনে হাজির থাকবেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সী। এছাড়াও সেখানে উপস্থিত থাকবেন জেলা নেতৃত্ব বলে জানা গিয়েছে।




নাম প্রকাশে অনিচ্ছুক এক তৃণমূল কর্মী জানান, এমন দেওয়াল লিখন দেখে তারা ধন্দে পড়ে গেছেন এটা ভেবে যে আসলে কীসের সম্মেলন হতে চলেছে। এছাড়াও বানান ভুলের দিকেও নজরদারি দেওয়ার দরকার ছিল।




যদিও এই বিষয়টি জানা নেই বলে জানিয়েছেন জেলা তৃণমূল নেতৃত্ব। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে।








You May Also Like

error: Content is protected !!