বিয়ে করে ফেরার পথে স্ত্রীকে ফেলে পালাল স্বামী




গঙ্গারামপুর, ১২ ফেব্রুয়ারিঃ বিয়ে করে বাড়ি নিয়ে আসার পথে সদ্য বিবাহিত স্ত্রীকে ফেলে রেখে পালিয়ে গেল স্বামী। সোমবার সকালে চা খাওয়ার নাম করে গাড়ি থেকে নেমে পড়ে বিশ্বজিৎ মাইতি বলে এক যুবক। সুযোগ বুঝেই ঘটনাস্থল থেকে কলকাতার সোনারপুর এলাকার যুবতী সীমা রায়কে ফেলে চম্পট দেয় সে। এদিকে কান্নাকাটি করতে দেখে ওই যুবতীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে স্থানীয়রা। বিশ্বজিৎ মাইতির ঠিকানা জানার চেষ্টা করছে গঙ্গারামপুর থানার পুলিশ। এদিকে আপাতত ওই যুবতি পুলিশি হেফাজতে রয়েছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।


 




জানা গিয়েছে, কাজ করতে গিয়ে সীমা রায়ের সঙ্গে পরিচয় দক্ষিণ দিনাজপুরের বিশ্বজিৎ মাইতির। এরপর তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। দিন কয়েক আগে বিয়ে করে তারা। এরপর গতকাল কলকাতা থেকে বাসে ওঠে বাড়ি আসবে বলে। সঙ্গে স্ত্রীও ছিল। তবে রাস্তায় মত পাল্টায় বিশ্বজিৎ। বাড়ি নয় দিদির বাড়ি নিয়ে যাবে বলে জানায় সে। এদিকে সকালে গঙ্গারামপুরে বাস পৌঁছেতেই চা খেতে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাস থেকে নামে বিশ্বজিৎ। চা খাওয়ার সুযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সে।




এদিকে স্বামীকে খুঁজে না পেয়ে স্ত্রী কান্নাকাটি শুরু করে দেয় গঙ্গারামপুর বাস স্ট্যান্ড এলাকায়। বিষয়টি স্থানীয়দের নজরে আসতেই তাকে উদ্ধার করে গঙ্গারামপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এদিকে ওই যুবতী বিশ্বজিৎ এর নাম ছাড়া আর কিছুই বলতে পারেনি। ফলে ওই যুবকের ঠিকানা পেতে বেগ পেতে হচ্ছে পুলিশকে। এদিকে প্রেমের ফাঁদে পড়ে বিয়ে ও স্বামীর বাড়ি আসতেই মাঝ রাস্তায় স্ত্রীকে ফেলে পালিয়ে যায় স্বামী। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ওই যুবতীর পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে। পাশাপাশি বিশ্বজিৎ এর ঠিকানা জোগাড় করার চেষ্টাও চলছে।




এবিষয়ে সীমা রায় নামে ওই যুবতী জানান, “কিছুদিন আগে তাকে বিয়ে করে বিশ্বজিৎ। এরপর তাকে নিজের বাড়ি নিয়ে আসবে বলে জানায় সে। গতকাল রাতে বাসে করে তারা রওনাও দেয়। গঙ্গারামপুরে চা খেতে নেমে তাকে ফেলে রেখে পালিয়ে যায় সে।”




অন্য দিকে গঙ্গারামপুর থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, “খবর পেয়ে ওই যুবতীকে উদ্ধার করা হয়েছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। এছাড়াও ওই যুবতী যার নাম বলছে তার ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে বলেও জানানো হয়েছে।”





You May Also Like

error: Content is protected !!