বালুরঘাটের বোল্লায় বিজেপি যুব মোর্চার অনলাইন ক্যাম্প বন্ধ করল প্রশাসন







বালুরঘাট, ১৩ মার্চ: ভোটার লিস্ট সংক্রান্ত বিজেপি যুব মোর্চার একটি অনলাইন ক্যাম্প বন্ধ করল পুলিশ ও ব্লক প্রশাসন। যদিও তৃণমূলের হয়ে প্রশাসন অনৈতিকভাবে এই ক্যাম্প বন্ধ করেছে বলে অভিযোগ।





 

দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির পক্ষ থেকে জানা গিয়েছে, দলীয় নির্দেশে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট, হরিরামপুর, তপন ও বংশীহারী সহ সব ব্লকের গ্রামাঞ্চলগুলিতে নিয়মিত ক্যাম্প চলছে তাদের। এই ক্যাম্পে ভোটার লিস্টে নাম তোলা, সংশোধন সহ নানা কাজের প্রক্রিয়া চলছে অনলাইনে। বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে চলা এই ক্যাম্পে প্রতিদিন শতশত মানুষ তাদের ভোটার লিস্ট সংক্রান্ত কাজ করছেন বিনা খরচে। কিন্তু বোল্লা এলাকায় চলা এমনই একটি ক্যাম্পে গিয়ে আচমকা কাজ বন্ধ করে দেয় পতিরাম ফাঁড়ির পুলিশ।




অবশ্য মাধ্যমিক পরীক্ষার ইস্যুকে সামনে রেখে আবার বালুরঘাট ব্লক প্রশাসনের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি পাঠানো হয় বিজেপির ব্লক নেতৃত্বকে। সেখানে পরিস্কার করে উল্লেখ করা রয়েছে দলীয় পতাকা সামনে রেখে এইভাবে ভোটার লিস্ট সংক্রান্ত অনলাইন কাজ করা যাবে না। এতেই ক্ষোভ দেখা দেয় বিজেপি নেতা কর্মীদের মধ্যে। তারা সঙ্গে সঙ্গে জেলাশাসকের কাছে বিষয়টি উত্থাপন করেন। কিন্তু তাদের পুনরায় এমন ক্যাম্প করার অনুমতি দেওয়া হচ্ছে না বলেই অভিযোগ।




বিজেপির জেলা নেতৃত্ব বাপি সরকার জানান, ফ্ল্যাগ রেখে অনলাইনে ভোটার লিস্ট সংক্রান্ত কাজ করা যাবে না, এমন কোনো নির্দেশ নেই। তবু ব্লক প্রশাসন তাদের সেই যুক্তি দেখিয়েছে। এই ব্যাপারে তারা উচ্চ পর্যায়ে যাবেন। দলীয়ভাবে মানুষের সহায়তা করা হচ্ছে সেখানে দলীয় ফ্ল্যাগ থাকবে না এটা হতে পারে না। তাদের এই ক্যাম্পে গ্রামের হাজার হাজার মানুষ উপকৃত হচ্ছিল। কারণ প্রত্যন্ত গ্রামের বহু মানুষ শহরে গিয়ে তাদের ভোটার লিস্ট সংক্রান্ত কাজ করতে পারেন না।








You May Also Like

error: Content is protected !!