রায়গঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া থেকে রক্ষা পেল যাত্রিবাহী বাস




রায়গঞ্জ, ২ ফেব্রুয়ারিঃ বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল এক যাত্রিবাহী বাস। সেই সঙ্গে বাসের যাত্রীরা অল্পের জন্য রক্ষা পেল বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার হাত থেকে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা শিলিগুড়ি মোড় এলাকায়।


 




উল্লেখ্য, সকালে বালুরঘাট থেকে বেসরকারি একটি বাস রায়গঞ্জ শহরের দিকে আসার সময় শিলিগুড়ি মোড় এলাকায় রাস্তার বিদ্যুৎ এর তারে আটকে যায়। আটকে গেলেও গাড়িটি এগোতে থাকায় বিদ্যুৎবাহী তারে জড়িয়ে যায় বাসটি। বাসের টানে বিদ্যুৎএর খুটিও ভেঙে পড়ে। বাসের ওপর বিদ্যুৎ সংযোগ করা তার জড়িয়ে পড়ে।




বিষয়টি যাত্রীরা টের পেলে আতঙ্কিত হয়ে বাসের প্রায় ৪০ জন যাত্রী হুড়মুড় করে বাস থেকে নেমে পড়ে। বাস যাত্রীদের ছোটাছুটি করতে এলাকার লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। খবর দেওয়া হয় বিদ্যুৎ দপ্তরে। ছুটে আসে বিদ্যুৎ দপ্তরের লোক ও পুলিশ।




এলাকাবাসীদের অভিযোগ, বাসটির ছাদে ওভার লোডিং থাকার কারণে এই দুর্ঘটনা। তবে বড়ধরনের দুর্ঘটনার হাত থেকে রেহায় পেল বেশকিছু লোক। ঘটনায় বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয় রায়গঞ্জ শহর জুড়ে।




পুলিশের সামনে কি করে এইভাবে গাড়িতে ওভারলোডিং করে গাড়ি চালকরা গাড়ি চালাচ্ছে তা নিয়ে প্রশ্ন উঠছে সাধারণ মানুষদের মধ্যে।যদিও ঘটনার পর মোটর ভেহিক্যালস আইন অনুযায়ী বাসটিকে আটোক করেছে প্রশাসন।





You May Also Like

error: Content is protected !!