মুর্শিদাবাদে ফের বজ্রাঘাতে মৃত ৩, আহত ২




মুর্শিদাবাদ, ২ মে: ফের মুর্শিদাবাদের বিভিন্ন জায়গায় বজ্রাঘাতে মৃত্যু হল তিনজনের। আহত আরও দুই। বুধবার দুপুরে হঠাৎ কালবৈশাখীর দাপটে মুর্শিদাবাদের বিভিন্ন জায়গায় বজ্রপাত শুরু হয়। আর এই বজ্রপাতের প্রভাব বেশি পড়তে দেখা যায় মুর্শিদাবাদের কান্দী মহকুমার বিভিন্ন জায়গায়।




কান্দী মহকুমার ভরতপুর খন্দেকারপাড়ায় মৃত্যু হয় একজনের এবং খড়গ্রাম থানার ইন্দ্রাণী গ্রামে মৃত্যু হয় আরও দু’জনের।

এদিন দুপুরে বজ্রপাতের ফলে ভরতপুর থানার খন্দেকারপাড়ায় বাজ পড়ে মৃত্যু হয়েছে সাজিব শেখ নামে এক কিশোরের। ভরতপুর আলিয়া উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল সে।

বুধবার সকালে বৃষ্টিতে ভিজে রনি শেখ ও সোহেল শেখের সঙ্গে খেলা করছিল সাজিব। সে সময় আচমকা তাদের উপর বাজ পড়ে। তৎক্ষণাৎ তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় সাজিবের। আহত রনি ও সোহেল বর্তমানে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

অপরদিকে কান্দি মহকুমার খড়গ্রাম থানার ইন্দ্রাণী গ্রামেও বাজ পড়ে মৃত্যু হয়েছে ওলিউল শেখ (৪৫) ও বসিদুর শেখ (১৫) নামে দুই ব্যক্তির। জমি থেকে চাষ করে ফিরছিল তারা। সেই সময় হঠাৎ বাজ পড়ে মৃত্যু হয় তাদের। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে খড়গ্রাম থানার পুলিশ। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।





You May Also Like

error: Content is protected !!