পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর জখম বাইক আরোহী




মালদা, ৮ মে: পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর জখম হল এক বাইক আরোহী। তারপর আহতকে ফেলে রেখেই ঘটনাস্থল থেকে চলে যাওয়ার চেষ্টা করে ওই গাড়িতে থাকা পুলিশ কর্মীরা। পুলিশের এমন অমানবিক রুপ দেখে উত্তেজিত হয়ে ওঠে এলাকাবাসী।




এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় মালদার ইংরেজবাজার থানার কোতয়ালি এলাকার মালদা-রতুয়া রাজ্য সড়কে। আহত ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলেও তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা তো করেই নি, উলটে ঘটনাস্থল থেকে চলে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে ওই পুলিশ কর্মীদের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম ইব্রাহিম আলী(৪৫)। বাড়ি আনন্দিপুর এলাকায়। এদিন দুপুরে মালদা শহর থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন ওই ব্যক্তি। সেই সময় উলটো দিক থেকে শহরগামী একটি পুলিশকর্মী পূর্ণ গাড়ি ধাক্কা মারে ওই ব্যক্তির বাইক’এ।

রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে আহত বাইক আরোহী। কিন্তু আহতকে সেই অবস্থায় ফেলে পুলিশের গাড়িটি চলে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। পুলিশের এই অমানবিক আচরণ দেখে উত্তেজিত হয়ে পড়ে স্থানীয় বাসিন্দারা। ফলে পুলিশের গাড়িকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তারা।

বিক্ষোভের মুখে পড়ে পুলিশ কর্মীরা ওই আহতকে তাদের গাড়িতে তুলে হাসপাতালে নিয়ে যায়। পুলিশি আশ্বাসের পরই উত্তেজিত জনতা শান্ত হয়।





You May Also Like

error: Content is protected !!