রমজান উপলক্ষে ৮ হাজার দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ ইটাহারে




ইটাহার, ১৪ জুন: বিধায়কের উদ্যোগে ও তিন জয়ী জেলা পরিষদ প্রার্থীদের সহযোগিতাই বৃহস্পতিবার একটি বস্ত্র বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় ইটাহারে। প্রতি বছরের মত এবছরেও পবিত্র রমজান মাস উপলক্ষে ইটাহার ব্লকের দুস্থ মানুষদের মধ্যে শাড়ি, লুঙ্গি, জামাকাপড় বিতরণ করা হয়।




এদিন ব্লক তৃণমূল কংগ্রেসের তরফে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের তিন জয়ী সদস্য পূজা আচার্য্য, মোশারফ হুসেন ও বিউটি বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন ব্লক যুব তৃণমূল সভাপতি অশোক দাস, বিকাশ সরকার সহ অন্যন্য নেতৃত্ব।

এদিনের এই বস্ত্র বিতরণী অনুষ্ঠানে দুস্থদের হাতে বস্ত্র তুলে দেন ইটাহারের বিধায়ক অমল আচার্য। অমল বাবু বলেন, ইটাহার ব্লক তৃণমূল কংগ্রসের পক্ষ থেকে প্রতিবছর দুর্গাপূজা ও পবিত্র রমজান মাস উপলক্ষে বস্ত্র বিতরণ করা হয়। তাই আজ নিজের বিধায়ক তহবিল ও তিন জেলা পরিষদের সদস্যদের সহযোগিতাই রমজান উপলক্ষে প্রায় ৮ হাজার দুস্থ মানুষদের মধ্যে বস্ত্র বিতরণ করা হল।

অন্যদিকে, রমজান মাস উপলক্ষে ইটাহার থানার কাপাশিয়া অঞ্চলের রামনগর যুবক বৃন্দের পরিচালনাতেও দুস্থ মানুষদের মধ্যে বস্ত্র ও রান্নার বাসনপত্র বিতরণ করা হয়। সেইসঙ্গে রমজান’কে ঘিরে একটি ইফতার পার্টিরও আয়োজন করা হয়। এদিন রামনগর কামারডাঙা ইদগাহ মাঠ থেকে এলাকার প্রায় ১২০ জন দুস্থদের মধ্যে বস্ত্র ও রান্নার প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!