গৃহবধূকে অপহরণ ও ধর্ষণের মামলায় প্রতিবেশী যুবকের সাজা ঘোষণা




বহরমপুর, ১৮ মে: এক গৃহবধূকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় প্রতিবেশী যুবক অনিমেষ সরকারকে দোষী সাব্যস্ত করে দশ বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা ও জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের আদেশ ঘোষণা করলেন বিচারক। শুক্রবার বহরমপুর জজ কোর্টে এই সাজা ঘোষণা করেন সেকেন্ড ফাস্ট কোর্টের বিচারক সৌগত চক্রবর্তী।




আদালত সূত্রে খবর, ২০০৬ সালের ১৪ই জানুয়ারি জলঙ্গি থানার খয়রামারি গ্রামের বাসিন্দা অনিমেষ সরকার প্রতিবেশী এক গৃহবধূকে, তার স্বামী দুর্ঘটনায় জখম হয়ে হাসপাতালে ভরতি হয়েছে এই মিথ্যা খবর দিয়ে নিয়ে গিয়ে বহরমপুরে একটি বাড়িতে আটকে রেখে দুই দিন ধরে টানা ধর্ষণ করে। দুই দিন পরে কোনরকমে ওই বাড়ি থেকে পালিয়ে জলঙ্গীতে নিজের বাড়িতে যায় ওই গৃহবধূ।

পরের দিন জলঙ্গী থানায় অভিযুক্ত অনিমেষ সরকারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ওই ধর্ষিতা মহিলা। জলঙ্গী থানার পুলিশ ওই যুবকের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা রুজু করে। দীর্ঘ ১২বছর ধরে ৯জন সাক্ষী এই মামলায় সাক্ষ্যদান করে। ৯জন সাক্ষীর সাক্ষ্য’র ভিত্তিতে সেকেন্ড ফাস্ট ট্রাক কোর্টের বিচারক সৌগত চক্রবর্তী অভিযুক্ত যুবককে দোষী সাব্যস্ত করে সাজা ঘোষণা করেন।

সরকারি আইনজীবী আরিফুর জামান জানান, মহামান্য বিচারক অনিমেষ সরকারকে দোষী সাব্যস্ত করে ৩৬৬(অপহরণ) এবং ৩৭৬(ধর্ষণ) এই দুটি ধারায় সাজা ঘোষণা করেন। অপহরনের মামলায় ৩বছর এবং ধর্ষণের মামলায় সর্বোচ্চ ১০বছর কারাদণ্ডের পাশাপাশি ৫হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩মাসের কারাদণ্ডের নির্দেশ দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *