ক্লাসরুমের মধ্যে দুই ছাত্রছাত্রীর আলিঙ্গনরত ভিডিও ভাইরাল, চাঞ্চল্য




আলিপুরদুয়ার, ১২ অগাস্ট: স্কুল চলাকালীন ক্লাসরুমের ভিতর দুই ছাত্রছাত্রীর আলিঙ্গনরত ভিডিও সোস্যাল মিডিয়ার ভাইরাল হওয়ায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের যশোরডাঙ্গা এলাকার একটি হাই স্কুলে।




জানা গেছে, সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে স্কুল চলাকালীন ক্লাসরুমের মধ্যেই অন্য ছাত্রছাত্রীদের সামনে প্রায় ঘনিষ্ঠ হতে চলা দুই ছাত্রছাত্রী ছবি। কে দেখছে বা কে দেখছে না সেদিকে কোনও হুঁশ নেই তাদের। সেই মুহূর্তের ছবি স্কুলেরই কোন ছাত্র বা ছাত্রী মোবাইল ফোনে বন্দী করে ফেসবুকে ছড়িয়ে দেয়। হোয়াটসঅ্যাপে, ফেসবুকে ভাইরাল হয় ওই ভিডিওটি। তবে কবে ওই ভিডিও তোলা হয়েছে তা জানা যায়নি। মুখে কুলুপ এঁটেছে ওই স্কুলের ছাত্রছাত্রীরা। যদিও ভিডিও ভাইরাল হয়েছে শনিবার দুপুরে বলে জানা গিয়েছে।

ওই স্কুলের এক অভিভাবক(নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, দীর্ঘদিনের স্কুলের সুনাম এক দিনে শেষ করে দিয়েছে ওই দুই ছাত্র-ছাত্রী। স্কুলের মধ্যে এই রকম অশালীন কাজ কর্ম হলে মেয়ে বা ছেলেকে স্কুলে পাঠান মুশকিল হবে। স্কুল চলাকালীন যাতে এধরনের ঘটনা না ঘটে সেদিকে নজর রাখতে কিন্তু স্কুল কর্তৃপক্ষকে আরও কঠোর হতে হবে। ঘটনার সত্যতা জানতে প্রধান শিক্ষকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি বাইরে থাকায় কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর আগেও আলিপুরদুয়ার ২নং ব্লক এলাকার আরও একটি স্কুলে এই ধরনের ভিডিও ভাইরাল হওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনায় অবশ্য ৭ ছাত্রছাত্রীকে বহিষ্কার করে স্কুল কর্তৃপক্ষ। তবে ওই স্কুল কর্তৃপক্ষ এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি বলে জানা গিয়েছে।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!