প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ট মুহুর্তের ছবি ফেসবুকে, অপমানে আত্মঘাতী ছাত্রী




মুর্শিদাবাদ, ১০জুলাই: স্কুল ছাত্রীর প্রাক্তন প্রেমিকের সঙ্গে নিজের অবৈধ্য ঘনিষ্ট মহুর্তের ছবি ফেসবুকে দেখে অপমানে আত্মঘাতী। ঘটনাটি ঘটেছে রবিবার রাত্রে মুর্শিদাবাদের সুতি থানার ইন্দ্রনগর এলাকায়। মৃত ছাত্রীর নাম সাথী হালদার(১৭)। অভিযোগ সুতি থানার হাতিলতা এলাকার পেশায় ঠিকাদার নাদিম পারভেজ নামে এক যুবক নিজের ফেসবুকে অরঙ্গাবাদ গার্লস স্কুলের একাদশ শ্রেনীর ছাত্রী সাথী হালদারের সাথে নিজের ঘনিষ্ট মহুর্তের ছবি পোষ্ট করে।




রবিবার বিকেলে ফেসবুকে সেই ছবি দেখতে পাই ওই ছাত্রী। তারপর লজ্জায় এবং অপমানে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে সে। ছাত্রীর মা অনেকক্ষন ঘর বন্ধ দেখে মেয়েকে ডাকাডাকি শুরু করে। মায়ের চিৎকারে প্রতিবেশীরা এসে ঘরের দরজা ভেঙ্গে দেখে টালির ঘরের বাঁশের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে সে।

প্রতিবেশীরা তড়িঘড়ি তাকে উদ্ধার করে জঙ্গীপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সূত্রের খবর দীর্ঘদিন ধরে নাদিমের সাথে সাথীর প্রেমের সম্পর্ক ছিল। ছেলেটি নিজের পরিচয় গোপন করার জন্য সাথী তার সাথে প্রেমের সম্পর্ক ভেঙ্গে দেয়। সেই রাগে নাদিম ফেসবুকে তাদের আপত্তিকর ছবি ছেড়েছে বলে মনে করেন অনেকে।

যদিও মৃত ছাত্রীর মায়ের দাবী তিনি এই সম্পর্কে কিছুই জানতেন না। পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠায়। তবে অভিযুক্ত যুবক এলাকা ছেড়ে পলাতক বলে জানা গিয়েছে।




error: Content is protected !!