স্ত্রীকে গুলি করে খুনের ঘটনায়, দুষ্কৃতীদের হাতে খুন হয়েছে বলে গল্প ফাঁদে স্বামী




কলকাতা,২১ সেপ্টেম্বর:-বারাকপুরের নোয়াপাড়া থানার পলতায় স্ত্রীকে গুলি করে খুনের ঘটনায় নয়া মোড়। মৃতা রাজশ্রী চট্টোপাধ্যায়ের দিদি দেবশ্রী ভট্টাচার্যের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে নোয়াপাড়া থানার পুলিশ পাঞ্জাবের বাসিন্দা পেশায় ক্যাব চালক মৃতার স্বামী সুকদেব সিং বাট কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। সেখানেই সুকদেবের কথাবার্তায় অসংলগ্নতা ধরা পড়ে । দফায় দফায় ম্যারাথন জিজ্ঞাসাবাদের মধ্যেই ভেঙে পড়ে সুকদেব এবং ছিনতাইয়ের ঘটনা যে সাজানো গল্প তা ধরা পরে যায়।




এরপর কড়া জেরার মুখে সুকদেব সিং বাট স্বীকার করে নেয় সেই সম্পত্তির লোভে স্ত্রীকে পরিকল্পিত ভাবে খুন করেছে। স্ত্রীকে খুনের জন্যই সে ওয়ান সাটার বন্দুক বা পাইপগান টি জোগার করেন। এবং গতকাল বৃষ্টি ভেজা সন্ধ্যায় স্ত্রী রাজশ্রীকে মোটর বাইকে চাপিয়ে নিয়ে নতুন গাড়ী কেনার নাম করে বাড়ী থেকে বের হয়ে আসে। অনেক ঘোড়া ঘুড়ির পর রাত সাড়ে নটা নাগাদ ইছাপুর থেকে ঘোষপাড়া রোড ধরে বারাকপুরের দিকে আসতে থাকে।

সেই সময় বন্ধ পরিত্যক্ত বেঙ্গল এনামেলের কারখানার সামনে নির্জন নিস্তব্ধ জায়গায় সৌচকর্ম করবে বলে বাইক থামিয়ে স্ত্রী রাজশ্রী কে নামতে বলে। এবং সেখানেই খুব কাছ থেকে নিজের কাছে থাকা পাইপগান দিয়ে রাজশ্রীর মাথায় গুলি করে খুন করে। এর পরেই খুনের ঘটনাকে ধামা চাপা দিতে ছিনতাইয়ের বাধা দিতে গিয়ে স্ত্রী দুষ্কৃতীদের হাতে খুন হয়েছে বলে গল্প ফাঁদে। কিন্তু তথ্যের অসঙ্গতিতে পরিশেষে তা ধরা পরে যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!