ছেলের হাতে বাবা খুন, চাঞ্চল্য




ইসলামপুর,২৪ জুলাইঃ বাবাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে ইসলামপুর থানার কানাপাড়া হুড়শি মোল্লাডাঙ্গা পুরন্দরপুর এলাকার। আহত ওই ব্যক্তিকে পরিবারের লোকজন আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গভীর রাত্রে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ইসলামপুর থানার পুলিস ঘটনাস্থলে ছুটে যায়। অভিযুক্ত ছেলে পলাতক বলে জানা গিয়েছে। এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম মিস্টার শেখ (৪৫)। তার বাড়ি ইসলামপুর থানার কানাপাড়া হুড়শি মোল্লাডাঙ্গা পুরন্দরপুর এলাকার। জানা গেছে, সোমবার রাতে অভিযুক্ত ছেলে আনোয়ার শেখ তার স্ত্রীকে মারধোর করছিল। সেই সময় আনোয়ারের মা চিৎকার শুরু করলে তার বাবা মিস্টার শেখ প্রতিবাদ করতে ছুটে আসে। তারপর তাদের মধ্যে গন্ডগোল বেধে যায়। সেই সময় ছেলে আনোয়ার শেখ ধারালো অস্ত্র দিয়ে বাবা মিস্টার শেখকে এলো পাথাড়ি কোপাতে থাকে। ক্ষতবিক্ষত ও আশঙ্কাজনক অবস্থায় মিস্টার শেখকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গভীর রাত্রে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইসলামপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমে মিস্টার শেখের স্ত্রী, আনোয়ারের মাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!