অভিযোগের মুখে বদলে গেল সিনেমার নাম




বিনোদন:,৩০ জুন:‘কুইন’-এর পর ফের একবার একসঙ্গে দেখা যাবে রাজকুমার রাও ও কঙ্গনা রানাওয়াত জুটিকে। ছবির নাম ‘মেন্টাল হ্যায় কেয়া’। ইতিমধ্যে ছবির শ্যুটিংও শেষ করে ফেললেন কঙ্গনা। প্রথমে মুম্বাই ও পরে লন্ডনে ‘মেন্টাল হ্যায় কেয়া’-এর শুটিং করেন কঙ্গনা-রাজকুমার।




এদিকে শুরু থেকেই কঙ্গনা-রাজকুমারের এই ছবির নাম নিয়ে অভিযোগ ওঠে বিভিন্ন মহলে। সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পরও ছবির নাম নিয়ে প্রশ্ন ছিল। অবশেষে নতুন নাম পেল ছবিটি। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ নাম দিয়ে মুক্তি পাবে ছবিটি।

বালাজি টেলিফিল্মসের মুখপাত্র জানিয়েছেন, মানসিক স্বাস্থ্যের বিষয়টির সঙ্গে সংবেদনশীলতা জড়িয়ে রয়েছে। কিন্তু কাউকে আঘাত দেওয়া উদ্দেশ্য ছিল না। সেন্সর বোর্ডও ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ নামটিকে ছাড়পত্র দিয়েছে। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ জুলাই।

বৃহস্পতিবার সেন্সর কর্তাদের সঙ্গে মিটিংয়ের পর কঙ্গনা বলেছিলেন, “নামে একটা ছোট পরিবর্তন হবে। বাকিটা ওদের ভালো লেগেছে। আমরা খুশি।”

ইন্ডিয়ান সাইক্রিয়াটিক সোসাইটি ‘মেন্টাল হ্যায় কেয়া’ নাম নিয়ে আপত্তি জানায়। কড়া ভাষায় চিঠি লেখে সেন্সর বোর্ডকে। তার সঙ্গেই মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করা বেশ কিছু সংগঠন আপত্তি করে। এর পরই ছবির নাম বদলানোর সিদ্ধান্ত নেয়া হয়। সূত্র: আনন্দবাজার পত্রিকা




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!