উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, গোষ্ঠী সংঘর্ষ দিনহাটায়




দিনহাটা, ৯ জুলাই: ফের তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা। তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূল যুব কংগ্রেসের বিরুদ্ধে। ওই ঘটনায় এক তৃণমূল কংগ্রেসে কর্মী গুরুত্বর জখম একজন। আক্রান্ত ওই তৃণমূল কংগ্রেস কর্মী নাম আব্দুল লতিফ(২৪)। তার বাড়ি খারিজা গোবড়াছড়া এলাকায়। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২নং ব্লকের গোবড়াছড়া চৌপথী এলাকায়। আক্রান্ত ওই যুবককে স্থানীয় লোকজন উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করে করা হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সাহেবগঞ্জ থানার পুলিশ। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সাহেবগঞ্জ থানার পুলিশ।




স্থানীয় সুত্রে জানা গেছে, গত কাল রাতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। তারপর ওই এলাকার মাদার তৃণমূল কংগ্রেসের লোকজনরা বেশ কয়েকটি যুবর বাড়ি ঘর ভাঙচুর করে বলে অভিযোগ। আজ সকালে ওই তৃণমূল কংগ্রেসে কর্মী আব্দুল লতিফ কাজ করার জন্য দিনহাটা আসছিলেন। সেই সময় স্থানীয় যুব কর্মী ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে আটক করে বাঁশ দিয়ে মাথায় ফাটিয়ে দেয় বলে অভিযোগ।

আক্রান্ত ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে আব্দুল লতিফের অভিযোগ করে বলেন, আমি সকালে বাড়ি থেকে বেরিয়ে কাজের জন্য দিনহাটা যাচ্ছিলাম সেই গোবড়াছড়া চৌপথীতে যুব নেতা রফিক মিয়া ও হাফিজার মিয়ার নেতৃত্বে ৮ ১০ জন যুব কর্মী আমাকে আটক করে মারধর করতে শুরু করে বলে অভিযোগ। আমি সেখান থেকে পালানোর চেষ্টা করি পিছেন থেকে একজন বাঁশ দিয়ে আমার মাথায় আঘাত করে। তার ফলে আমার মাথা ফেটে যায়।

যদিও এ বিষয় নিয়ে দিনহাটা ২ নং ব্লক সভাপতি আরিফ হোসেন বলেন, শুনেছিলাম ওই এলাকায় একটা ঝামেলা হয়েছে। তবে ওই ঘটনায় তৃণমূল যুব কংগ্রেসের কেউ জড়িত নয় বলে জানিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!