হাওড়া হাসপাতালে পরপর দুটি শিশুর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা




হাওড়া,২৫ আগস্টঃহাওড়া হাসপাতালে পরপর দুটি শিশুর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা। অভিযোগ উলুবেড়িয়া ও চেঙ্গাইল থেকে জ্বর নিয়ে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়। দেড় বছরে সুদীপ কর্মকার ও 5 মাসের আলিয়া পারভীন। সুদীপ কর্মকার এর বাড়ির অভিযোগ উলুবেড়িয়া হাসপাতাল থেকে রেফার করলে ও শিশুর শারীরিক অবস্থা ভালই ছিল হাওড়া হাসপাতালে আনার পর রাতে নার্স ও চিকিৎসক শিশুটিকে ট্যাবলেট খেতে দেয় তার পরেই আরো বেশি করে শ্বাসকষ্ট শুরু হয় শিশুটির।




বারবার করে নার্স ও চিকিৎসকদের ডাকা হলেও কেউ আসেনি। এরপর ভোরের দিকে শিশুটির মৃত্যু হয়। শিশু মৃত্যুর খবর পেয়ে পরিবারের লোকেরা সে হাওড়া হাসপাতালে তারপরে বিক্ষোভ দেখাতে শুরু করে বিক্ষোভ ঠেকাতে হাসপাতাল পুলিশ বাহিনী ও রেপ। মৃত্যু শিশুর পরিবারের তরফ থেকে হাওড়া হাসপাতাল সুপারের কাছে অভিযোগ জানানো হয়।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক শিশুর মৃত্যু ঘটনা ঘটে হাওড়া হাসপাতালে আরো একবার অভিযোগ ওঠে কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের বিরুদ্ধে। শিশুগুলির শারীরিক অবস্থা অবনতি হলেও বারবার চিকিৎসকদের ডাকলেও কোন সাড়া পাওয়া যায়নি তারা ac ঘরে ঘুমোতে ব্যস্ত থাকে এবং নার্সেরা মোবাইলে ব্যস্ত ছিল দুটি ঘটনা একসাথে হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়া হাসপাতলে। এই ঘটনায় হাওড়া হাসপাতালে সুপার দুটি ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!