এটিএম লুঠের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য শিলিগুড়ি




শিলিগুড়ি, ৪জুলাই:এটিএম লুঠের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো শহরে। ফের একবার শহরে এটিএম লুঠ করার একটি চক্র সক্রিয় হয়েছে বলে অনুমান পুলিশের। আর এই ঘটনাকে কেন্দ্র করে উদ্বিগ্ন পুলিশ মহল। নিরাপত্তা কর্মী না থাকা এটিএম কাউন্টারগুলিকে ফের একবার টার্গেট করতে শুরু করেছে দুষ্ক্রিতিরা।




পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে শিলিগুড়ির দেশবন্ধু পাড়ার গোপালমোরের একটি রাষ্টায়ত্ত ব্যাংকের এটিএমে লুঠের চেষ্টা করা হয় বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইন্দ্রজিত সেন নামে এক ব্যাক্তির বাড়িতে নীচের তলায় রয়েছে এটিএম। গত পাচ বছর ধরে এটিএমটি ভাড়া দিয়ে আসছেন তিনি। গৃহকর্ত্রী বিজলি সেন বলেন, রাতে এটিএম কাউন্টার থেকে আওয়াজ শুনতে পাই।

জানলা দিয়ে দেখি তিনজন ব্যাক্তি মিলে এটিএম ভাঙার চেষ্টা করছে। কিছুক্ষনের মধ্যে একটি টোটো এটিএমের সামনে আসে। আর কাউন্টারে থাকা ব্যাটারী টোটোতে তুলছিল। এরপরই চিৎকার করলে প্রতিবেশীরা বেড়িয়ে আসে।

লোক আসতে দেখেই টোটো করে পালিয়ে যায় দুজন। আর একজনকে ধরে ফেলে লোকজন। এরপর পুলিশ ডাকা হয়। ওই ব্যাক্তিকে আটক করে নিয়ে যায় শিলিগুড়ি থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!