দল ত্যাগ করে উপ-পুরপ্রধান পদ থেকে ইস্তফা দিলেন শিউলি সিং ভট্টাচার্য




পশ্চিম মেদিনীপুর,১৩ সেপ্টেম্বর:-তৃণমূলের পুরো বোর্ডে দুর্নীতি চলছে আর এই ইস্যুকে সামনে রেখে দল ত্যাগ করে উপ-পুরপ্রধান পদ থেকে ইস্তফা দিলেন শিউলি সিং ভট্টাচার্য। প্রসঙ্গত বিগত কিছুদিন যাবত দলীয় কোন্দল ফুটে উঠেছিল রামজীবনপুর পৌরসভার শিউলি সিং ভট্টাচার্য্য এবং চেয়ারম্যান নির্মল চৌধুরীর মধ্যে। জল্পনা চলছিল দল ত্যাগ করে বিজেপিতে যোগ দিতে চলেছেন শিউলি সিং সহ তার অনুগামীরা।




সব জল্পনার অবসান ঘটিয়ে বুধবার স্বদলবলে মিছিল করে তৃণমূল প্রধানের কাছে ইস্তফা পত্র জমা দেয় শিউলি সিং। উল্লেখ্য ২০১৫ পুরসভা নির্বাচনে নির্দল হিসেবে জয় লাভ করে উপ-পুরপ্রধান পদে যোগদান করে শিউলি সিং। তৎকালীন সময়ে শিউলি সিং কে সাথে নিয়ে বিজেপি পুরো বোর্ড গঠন করতে চলেছে এমনই জল্পনা উঠেছিল। কিন্তু সেই জল্পনা তে কার্যত জল ঢেলে দিয়ে শিউলি সিং যোগদান করেছিল তৃণমূল কংগ্রেসে।

কিন্তু মেয়াদের অর্ধেক সময় পার হতে না হতেই দুর্নীতির অভিযোগে দলত্যাগী হলেন উপ-পুরপ্রধান। আর এতেই চাপে জেলা তৃণমূল শিবির। দল ত্যাগের পর বুধবারই অনুগামীদের সাথে নিয়ে শিউলি সিং যোগ দিয়েছেন বিজেপি শিবিরে। এ বিষয়ে শিউলি সিংয়ের বক্তব্য, তৃণমূল শিবির এর চূড়ান্ত চাপ এবং তৎকালীন প্রশাসনের চাপই সেসময় শিউলি সিংকে তৃণমূলে যোগ দিতে বাধ্য করেছিল। কিন্তু এতদিনে তার বোধোদয় হয়েছে।

যদিও এ দাবি মানতে নারাজ তৃণমূলের বর্তমান পৌর প্রধান নির্মল চৌধুরি। তার দাবি দল বিরোধী কাজের জন্য দল শিউলি সিংকে সাহায্য করছিল না। আর এতেই রেগে গিয়ে দলত্যাগ করেছেন প্রাক্তন উপ-পুরপ্রধান। মোটের উপরে দাবি আর পাল্টা দাবিতে সরগরম রামজীবনপুর পৌরসভা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!