দ্বিতীয়বার পিঁড়িতে বসতে চলেছেন রজনীকান্তের মেয়ে




বিনোদন,২৯ জানুয়ারি:বছর শুরুর সঙ্গে সঙ্গেই বিবাহে আবদ্ধ হতে চলেছেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তের কন্যা সৌন্দর্য। ফেব্রুয়ারি মাসে এই শুভ কাজটি হতে চলেছে এটি তার দ্বিতীয়বার বিবাহ। ঐশ্বর্য ও সৌন্দর্য দুই কন্যা রজনীকান্তের। সূত্রের খবর, অভিনেতা এবং ব্যবসায়ী বিশাগনের ভানঙ্গমুদির সঙ্গে চেন্নাইতে বিবাহ করবেন সৌন্দর্য। সম্প্রতি তাদের এনগেজমেন্টও হয়ে গেছে শুধুমাত্র পরিবারের মানুষদের নিয়েই। ১১ফেব্রুয়ারি বিয়ের তারিখ হলেও প্রাক বিবাহ অনুষ্ঠান ৯ফেব্রুয়ারি থেকে সূচিত হবে। এই শুভ অনুষ্ঠানে আগে রজনীকান্ত তার চেন্নাইয়ের বাড়িতে একটি পুজো অনুষ্ঠিত করবেন।




বিশাগনের(সৌন্দর্যের হবু স্বামী) এটি দ্বিতীয়বার বিবাহ।পত্রিকার সম্পাদক কণিকা কুমারের সঙ্গে বিবাহ করেন তিনি কিন্তু তা সফল না হওয়ায় বিচ্ছেদ হয়ে যায়। ২০১০সালে ব্যবসায়ী ওসিনের সাথে সৌন্দর্যের বিয়ে সম্পন্ন হয়। তাদের একটি পাঁচ বছরে পুত্র সন্তানও আছে। গত বছরই দুজনের বিবাহ বিচ্ছেদ হয় কিন্তু রজনীকান্ত নিজেই চেষ্টা করেন এই বিবাহ টিকিয়ে রাখার কিন্তু তিনিও ব্যর্থ হন।

সূত্রের খবর অনুযায়ী, দুই পরিবারই বিয়ের প্রস্তুতি চালাচ্ছে জোর কদমে। ‘ভিআইপি’সিনেমার নির্দেশনার কাজ করেছেন সৌন্দর্য। ‘বাবা’ ‘শিবাজী’এর মতো সিনেমা গ্রাফিক্স ডিজাইনের কাজ করেন তিনি। আগামী ৯ফেব্রুয়ারি সঙ্গীত এবং মেহেদীর অনুষ্ঠান অনুষ্ঠিত হবে রজনীকান্তের গৃহে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!