রাজারহাটের দক্ষিণ নয়াবাদে দুপুরে দু:সাহসিক চুরি




কলকাতা, ১৮জুলাই:রাজারহাটের দক্ষিণ নয়াবাদে দুপুরে গতকাল দু:সাহসিক চুরির ঘটনা ঘটলো। পঞ্চায়েত সদস্যের বাড়িতে জুয়েলারি দোকান থেকে প্রায় দু কেজি রুপোর গহনা, সোনার গহনা সহ নগদ 30 হাজার টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা ।




রাজারহাট চাঁদপুর পঞ্চায়েতের সদস্য সুলেখা মন্ডল গতকাল সকালে স্বামী শ্যামল মন্ডলের সঙ্গে পঞ্চায়েত সদস্যের ট্রেনিংয়ে যান। দুই ছেলে মেয়ে বাগু হাই স্কুলে যায়। বাড়ির চাবি দরজার কোনে রেখে দিয়ে যায়।

শ্যামল মন্ডল জানান, ঘরের চাবি খুলে ঘর এবং জুয়েলারি দোকানের আলমারী ভেঙে রুপোর গহনা, সোনার গহনা সহ নগদ প্রায় তিরিশ হাজার টাকা চুরি করে নিয়ে যায় দুষ্কৃতীরা। আনুমানিক দু লক্ষ টাকার জিনিস চুরি গিয়েছে জানান তিনি। তিনি আরো জানান, পরিচিত কেউ এই চুরির সঙ্গে জড়িয়ে আছে।

প্রতিবেশীরা জানান, রাস্তার উপর বাড়ি তাই খুব সহজে চুরি করে পালিয়ে গিয়েছে। আগে কখনো এভাবে চুরি হয়নি। পরিচিত কেউ এই চুরি করেছে। বিকালে পঞ্চায়েত সদস্যা স্ত্রী সুলেখাকে নিয়ে বাড়ি ফিরে শ্যমলবাবু দেখেন বাড়ির মেন গেটে তালা দেওয়া আছে। তালা খুলে ভেতরে ঢুকে দেখেন সবকিছু লন্ডভন্ড হয়ে রয়েছে। আলমারি খোলা। সব গহনা এবং নগদ টাকা চুরি গেছে নজরে আসে শ্যমলবাবুর। তারপর রাজারহাট থানায় লিখিত অভিযোগ করেন ওই পঞ্চায়েত সদস্যের পরিবার।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!