‘কলঙ্ক’ নিয়ে ২২ বছর পর সঞ্জয়-মাধুরী




বিনোদন,০৯ মার্চ:নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় জুটি সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। ‘সাজন’, ‘খলনায়ক’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় তাদের রসায়ন দর্শকের মন জয় করেছে। পর্দায় তাদের রসায়ন এতটাই গভীর ছিল যে বাস্তবেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তারা। কিন্তু ১৯৯৩ সালে মুম্বাইয়ের বোমা হামলার সঙ্গে জড়িত থাকায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।
এরপর থেকে একে অন্যকে এড়িয়ে চলেন এই জুটি। সঞ্জয়-মাধুরী সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন ‘মাহান্ত’ সিনেমায়। ছবিটি মুক্তি পায় ১৯৯৭ সালে। তারপর কেটে গেছে দীর্ঘ ২২ বছর। দীর্ঘ এ বিরতি ভেঙে পরিচালক অভিষেক বর্মনের সিনেমা ‘কলঙ্ক’-এর মাধ্যমে রুপালি পর্দায় একসঙ্গে ফিরছেন তারা।




করণ জোহর প্রযোজিত এই ছবিতে সঞ্জয় দত্তের বিপরীতে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। ৮ মার্চ শুক্রবার করণ জোহর সোশ্যাল মিডিয়ায় ছবির চরিত্রগুলোর ফার্স্ট লুক এর পোস্টারগুলো প্রকাশ করেছেন। পোস্টারে দেখা গেছে সঞ্জয় দত্তের চরিত্রের নাম বলরাজ চৌধুরী এবং মাধুরীর চরিত্রের নাম বাহার বেগম।
‘কলঙ্ক’ ছবিতে সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত ছাড়া আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ রায় কাপুর এবং সোনাক্ষী সিনহা। বিগ বাজেটের এই সিনেমা তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৮০ কোটি রুপি। সঞ্জয়-মাধুরী জুটিতে বহু বছর পর আবার বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। ১৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

একসঙ্গে সিনেমা না করলেও গত ২২ বছরে মাধুরী এবং সঞ্জয় আলাদা আলাদা অভিনয় করেছেন একাধিক ব্যবসা সফল সিনেমায়। খল নায়ক, স্বজন, থানাদার সহ মোট ১১টি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন মাধুরী-সঞ্জয়। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত আফজাল খান পরিচালিত ‘মহান্ত’ সিনেমা দিয়ে শেষবার পর্দায় উপস্থিত হয়েছিলেন সঞ্জয়-মাধুরী জুটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!