পথ দুর্ঘটনায় সাইকেল আরোহীর মৃত্যু, পুলিশ জনতার খণ্ডযুদ্ধ




দক্ষিণ ২৪ পরগণার, ১১জুলাই: পথ দুর্ঘটনায় এক সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল এলাকায়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার মৈপীঠ কোস্টাল থানার অন্তর্গত ভুবনেশ্বরী বাজার এলাকায়। মৃতের নাম সন্তোষ শাসমল(১৮)। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ঘাতক ট্রাকে ভাঙচুর চালায়। ট্রাকের চালক ও খালাসিকে ইলেকট্রিক পোস্টে বেঁধে মারধোর করে। খবর পেয়ে মৈপীঠ কোস্টাল থানার পুলিশ ঘটনাস্থলে এলে পুলিশের সাথে ও জনতার খণ্ডযুদ্ধ বেঁধে যায়। পড়ে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।




বুধবার সকালে মৈপীঠ উপকূল থানার ভুবনেশ্বরী গ্রামের বাসীন্দা সন্তোষ সাসমল সাইকেলে চেপে বাজার করতে যাচ্ছিলেন। তিনি যখন গায়েনের মোড়ের কাছে পৌঁছন, ঠিক সেই সময় পিছন দিক থেকে একটি ইট বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সন্তোষ কে ধাক্কা মারে। ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে গেলে ট্রাকের পিছনের চাকা তার গায়ের উপর উঠে যায়। ঘটনাস্থলেই প্রান হারায় সন্তোষ শাসমল নামে ঐ যুবক। এই ঘটনায় সাথে সাথে উত্তেজনা ছড়ায় এলাকায়।

উত্তেজিত মানুষ ট্রাকের চালক ও হেল্পার কে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পেটাতে থাকেন। ভাঙচুর চালায় ঘাতক ট্রাকটিতে। খবর পেয়ে ঘটনা স্থলে মৈপীঠ থানার পুলিশ পৌঁছলে জনরোষ গিয়ে পড়ে পুলিশের উপর। অবশেষে কুলতলি থানা থেকে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

 

অন্যদিকে ঘাতক লরিটিকে আটক করেছে। চালক ও খালাসিকেও আটক করেছে মৈপীঠ কোস্টাল থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন রয়েছে এলাকায়।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!