৩দিন নিখোঁজ থাকার পর উদ্ধার মৃতদেহ




দক্ষিণ ২৪ পরগনা, ১০জুলাই: তিনদিন ধরে নিখোঁজ থাকার পর গুরুত্রব জখম অবস্থায় উদ্ধার হলেন কামাল লস্কর নামে এক ব্যক্তি। বাসন্তী থানার ৮ নম্বর তিতকুমার গ্রামের বাসিন্দা বছর চল্লিশের কামাল লস্কর গত শনিবার রাত থেকেই নিখোঁজ ছিলেন। দুদিন ধরে খোঁজাখুঁজি করে ও কোন হদিশ মেলেনি তার।




অবশেষে সোমবার রাতে জীবনতলা থানার ভবেনহাট এলাকা থেকে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করেন স্থানীয় মানুষজন। শরীরের বিভিন্ন জায়গায় চোট থাকার কারণে স্থানীয়রাই তাকে খুচিতলা গ্রামীণ হাসপাতালে ভরতি করেন। পরিবারের লোকজন সেই খবর পেয়ে তড়িঘড়ি তাকে সেখান থেকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য।

শনিবার রাতে খাওয়া দাওয়া করে বাড়ির বারান্দায় ঘুমিয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু তারপর থেকেই নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজি করে ও না পেলে অবশেষে এ বিষয়ে বাসন্তী থানায় নিখোঁজ ডাইরি করেন।

সোমবার রাতে জীবনতলা থানা এলাকা থেকে কামাল লস্কর উদ্ধার হলে ও তার শরীরে এতো আঘাত কোথা থেকে এলো, তিনি নিজেই বাড়ি থেকে বেড়িয়েছিলেন নাকি অন্য কেউ তাকে তুলে নিয়ে গিয়েছিল, এবং তার শরীরে এতো আঘাতই বা কি করে এলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে বাসন্তী থানারত পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!