জায়গা জমি ছেলেকে লিখে দিতে অস্বীকার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ




ক্যানিং,২৪ অক্টোবর :-জায়গা জমি ছেলেকে লিখে দিতে অস্বীকার করায় বৃদ্ধ বাবাকে লাঠি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ছেলে ও বৌমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার পাঙ্গাসখালী গ্রামে। আহত ব্যক্তির নাম রুস্তম সর্দার (৬২)।




জানা গেছে, বড় ছেলে সহরুদ্দিন সর্দার ও বৌমা প্রিয়াঙ্কা সর্দার বেশ কিছুদিন ধরে জায়গা জমি ও বাড়ি তাদের নামে লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। মঙ্গলবার রাতে বাড়িতে গিয়ে বড় ছেলে বাবাকে জানায় সমস্ত জমি ও প্রধানমন্ত্রী আবাস যোজনার যে টাকা পেয়েছে সেটা তাদের দিতে হবে, না হলে বাড়ি ভেঙ্গেঁ দেবে ও তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

তখন বৃদ্ধ বাবা জমি জমা লিখে দিতে অস্বীকার করলে আচমকা বচসা চলাকালীন লাঠি দিয়ে সজোরে বাবার মাথায় আঘাত করে সহিরুদ্দিন।ঘটনাস্থলে বাবা রুস্তম সর্দার ঘটনাস্হলে লুটিয়ে পড়েন ও মাথা ফেটে যায়। ছোট ছেলে দেখতে পেয়ে তড়িঘড়ি বাবাকে নিয়ে আশঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে। এ বিষয়ে ক্যানিং থানায় অভিযোগ করেছেন আহত ব্যক্তির স্ত্রী সহরজান বিবি। অভিযুক্ত ছেলে ও বৌমার শাস্তি জন্য আবেদন করেছেন ওই বৃদ্ধ দম্পতি। ঘটনার তদন্ত করছে ক্যানিং থানার পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!