রঘুনাথ মেমোরিয়াল স্পোর্টিং ক্রিকেট অ্যাকাডেমি পরিদর্শনে ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা




ঝাড়গ্রাম,১২ জানুয়ারি:শনিবার বিকালে ঝাড়গ্রাম শহরের পুরাতন ঝাড়গ্রাম এলাকায় রঘুনাথ মেমোরিয়াল স্পোর্টিং ক্রিকেট অ্যাকাডেমি পরিদর্শন করল ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম রাজবাড়িতে ডিআইজি (মেদিনীপুর রেঞ্জ) দেবেন্দ্র প্রতাপ সিং, ঝাড়গ্রামের পুলিস সুপার অরিজিৎ সিনহা, রাজ পরিবারের সদস্য জয়দীপ মল্লদেব ও ক্রিকেট অ্যাকাডেমি সম্পাদক অমিত হাজরা।




এই ক্রিকেট অ্যাকাডেমির জন্য কি কি প্রয়োজন, কি কি করা যেতে পারে এবং গরীব ছেলেদের কিভাবে কোচিং দেওয়া যায় সে বিষয়ে আলোচনা করেন মন্ত্রী। পরে মন্ত্রী বলেন, মুখ্যমন্ত্রী সব জায়গাকে একচোখে দেখেন বলে আজ বাংলা সব খেলাতেই এগিয়ে যাচ্ছে। এই জায়গাটা আমার খুব ভালো লেগেছে। আশা করি এখানে ফুটবল, তিরন্দাজি, ফুটবল, ক্রিকেট, টেবিল টেনিস থেকে খেলোয়াড়রা অলিম্পিকে সুযোগ পাবে।

খেলার উন্নতি হলে সবকিছুর উন্নতি হবে। এদিন ঝাড়গ্রামের তিরন্দাজি আ্যকাডেমি পরিদর্শন করেন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। পরিদর্শন করার পর সাংবাদিকদের মন্ত্রী বলেন, মুখ্যমন্ত্রী দেখাোন পথে ঝাড়গ্রাম আজ সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছে। তিরন্দাজিতে খুব ভালো প্রশিক্ষণ করেছে। আগামী দিনে এরাই দেশের ভবিষ্যৎ। মুখ্যমন্ত্রী সব ফিল্ডকে একনজরে দেখেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!