কুপ্রস্তাবে রাজি না হওয়ায় দ্বাদশ শ্রেণির ১ ছাত্রীকে মারধরের অভিযোগ উঠল ১ যুবকের বিরুদ্ধে




দক্ষিণ ২৪ পরগনা,০৮ নভেম্বর :-কুপ্রস্তাবে রাজি না হওয়ায় দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে মারধরের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ভাঙ্গড় থানার ঘটকপুকুর এর ঘটনা। এদিন দুপুরে প্রাইভেট পড়ে জেরক্সের দোকানে দাঁড়িয়ে ছিলেন ঘটকপুকুর গার্লস হাই স্কুলের একদল ছাত্রী। সেই দোকানের মধ্যে ঢুকেই দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে বেধড়ক মারধর করে রাজ্জাক মোল্লা নামে ঘটকপুকুর এর এক যুবক। হঠাৎই এমন ঘটনা দেখে হতভম্ব হয়ে যায় সবাই।




ওই ছাত্রীকে মারার সময় বাধা দিতে গেলে তার এক সহপাঠীকে ও মারধোর করার অভিযোগ উঠেছে। পরে ওই ছাত্রীর আরো সহপাঠী ও বাজারের আশেপাশের সবাই রুখে দাঁড়ালে পালিয়ে যায় রাজ্জাক মোল্লা নামের ওই যুবক। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ভরদুপুরে বাজারের উপর এমন ঘটনা ঘটায় আতঙ্কিত হয়ে পড়ে ছাত্রীরা। বাজারের অন্য লোকেদের আশ্বাসে তারা থানায় আসে।

ভাঙ্গড় থানায় লিখিত অভিযোগ করে আহত ছাত্রী। তাকে কিল চড় থাপ্পড় এর পাশাপাশি ঘুষিও মারা হয় বলে দাবি। ঘটনায় আতঙ্কিত ছাত্রীরা অভিযোগ দায়ের করে থানায়। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। ঘটনার পর থেকে পলাতক রাজ্জাক মোল্লা নামে ওই যুবক। আহত ছাত্রী জানায় সে যখন টিউশানি করে বাড়ি ফিরত বা স্কুল থেকে বাড়ি ফিরতো তখন ওই যুবক তার পিছু নিতো।

উত্ত্যক্ত করার জন্য বিভিন্ন রকম কুপ্রস্তাব দিত। এমনকি বিয়ের প্রস্তাব দেয় বলে দাবি। কিন্তু ওই ছাত্রী পড়াশোনা করতে চাই তাই রাজ্জাক মোল্লার কুপ্রস্তাবে সাড়া দেয়নি। কু প্রস্তাবে সাড়া না দেওয়ায় এদিন মারধর করে বলে অভিযোগ। এর আগেও একাধিকবার ওই ছাত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়েছে বলে দাবি করে আহত ওই ছাত্রী। আতঙ্কে বাড়িতে কিছু জানায়নি বলে দাবী করেন ওই ছাত্রী। ভাঙর থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!