জেলা পরিষদ আসন জিতিয়ে দিলেই যুবক যুবতীদের স্মার্ট ফোন: মুকুল রায়




বংশীহারী, ৩ মে: দক্ষিণ দিনাজপুর ও মালদা জেলা পরিষদ আসন জিতিয়ে দিতে পারলে বিড়ি শ্রমিকদের জন্য স্বাস্থ্য কেন্দ্র ও ১৮ বছর বয়সী সকল যুবক যুবতীদের স্মার্টফোন দেওয়ার প্রতিশ্রুতি দিলেন রাজ্য বিজেপি নেতা মুকুল রায়। দিল্লির কেন্দ্র সরকারের কাছে দরবার করে জেলার হরিরামপুর ও বংশীহারী এলাকায় বিড়ি শ্রমিকদের জন্য স্বাস্থ্য কেন্দ্র করবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।




বৃহস্পতিবার দুপুরে মালদা থেকে সড়ক পথে বংশীহারীর দৌলতপুর এলাকায় আসেন। সেখানে ত্রিস্তরীয় বিজেপি প্রার্থীদের হয়ে জনসভা করেন। এদিনের প্রচারে মুকুল রায়ের সঙ্গে ছিল বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার, সাধারণ সম্পাদক মানস সরকার, স্বরুপ চৌধুরী সহ অন্যান্য জেলা নেতৃত্ব।

দক্ষিণ দিনাজপুরের দৌলতপুরে ভোট প্রচার সেরে তপনে রাস্তায় দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার করেন মুকুল রায়। তপনের পর বালুরঘাট জেলা কার্যালয়ে আসেন তিনি। সেখান থেকে হিলির ত্রিমোহিনীর উদ্দেশ্যে যান তিনি।

ত্রিমোহিনী যাওয়ার পথে তিনি বালুরঘাটে বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে করেন। সাংবাদিক সম্মেলনে বামফ্রন্ট সরকারকে চোর এবং তৃণমূল সরকারকে ডাকাত বলে সম্বোধন করেন। চোর তাড়াতে গিয়ে ডাকাত এসেছে রাজ্যে। গণতন্ত্র ধর্ষিত হচ্ছে বলে মুকুল রায় জানান।




You May Also Like

error: Content is protected !!