মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতি পতিরামে, চাঞ্চল্য এলাকায়




বালুরঘাট, ২৬ ডিসেম্বরঃ ফের ডাকাতির ঘটনা ঘটল বালুরঘাটের পতিরামে। এবার ব্যবসায়ীর মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতরা লুঠ করে নিয়ে গেল প্রায় দু’লক্ষ টাকা। তবে এবার বেশ কয়েকজন ডাকাতকে চিনতে পেরে গেছিলেন ব্যবসায়ীটি। দলে ১০-১২ জন থাকলেও চিহ্নিত ৩ জনের নাম উল্লেখ করা হয়েছে অভিযোগে।







জানা গেছে, বালুরঘাট থানার পতিরাম ধুলাতোর এলাকার বাসিন্দা পেশায় ব্যবসায়ী মহাদেব সিংহ। তার বাড়িতেই ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ। সোমবার রাতে ওই এলাকায় বিভিন্ন জায়গাতে পিকনিক চলছিল। সেই সুযোগকে কাজে লাগিয়ে একদল দুষ্কৃতি রাত সাড়ে এগারোটা থেকে বারোটা নাগাদ পাঁচিল টপকে ঢোকে মহাদেব সিংহ-র বাড়িতে। ভেতরের ঘরে বাড়ীর অন্যান্যরা ঘুমিয়ে পরলেও সামনের ঘরে ছিলেন ওই ব্যবসায়ী। আচমকা দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরে কয়েকজন। বাকিরা বাইরে অপেক্ষা করতে থাকে। কিছু বোঝার আগে অর্জুন গোস্বামী নামে একজন মাহদেব বাবুর কপালে পিস্তল ঠেকিয়ে রাখে। মাহিদ সরকার ও আজিজ সরদার শোকেস ভেঙ্গে এক লক্ষ আশি হাজার টাকা বের করে নেয়। এরপর ভয় দেখিয়ে সকলে মিলে পালিয়ে যায়। ঘটনার বিস্তারিত জানিয়ে মঙ্গলবার স্থানীয় পতিরাম ফাঁড়িতে অভিযোগ জানাতে যান ওই ব্যবসায়ী। কিন্তু সেখান থেকে ফিরিয়ে দেওয়া হলে এদিন বিকেলে বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি।




এবিষয়ে মহাদেব সিংহ জানান, দশ বারো জনের মধ্যে তিনজনকে চিনতে পেরেছেন তিনি। ওই তিন অপরাধী পতিরামের বাহিচা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এই ঘটনার পর চরম দুশ্চিন্তায় রয়েছেন তিনি। দোষীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তি ও তার টাকা উদ্ধারের দাবী করেন তিনি।

প্রসঙ্গত, মাস কয়েক আগে ব্যাপক হারে বাড়ছিল পতিরাম ও তার আশে পাশের এলাকায় ডাকাতির ঘটনা। বাড়ির ভেতর ঢুকে থেকে আবার কখন প্রহরারত সিভিকদের মারধোর করে চলছিল ডাকাতি। টনক নড়তেই পুলিশের কড়া পদক্ষেপ মাঝে ডাকাতির ঘটনা সামনে আসেনি। কিন্তু ২৫ ডিসেম্বর রাতে ফের এই ডাকাতির ঘটনায় উদ্বেগ দেখা দিয়েছে এলাকায়। পুরো বিষয়টি খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।








You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!