আবাসন থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত মৃতদেহ




নদিয়া, ১৩ জুন : চন্দননগরের একটি আবাসন থেকে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত মৃতদেহ। নাম সুমন ঘোষ (২৮)। জানা যাচ্ছে বছর ৪৫-এর এক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। ওই মহিলার সঙ্গে লিভ টুগেদার করতেন তিনি। ঘটনাটি চন্দননগরের বড়বাজারের কর্তিকা আবাসনের।




সুমনের বাড়ি ব্যান্ডেলের হেমন্ত বসু কলোনি এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকবছর আগে ওই মহিলার স্বামীর মৃত্যু হয়। তারপর থেকে এক মেয়েকে সঙ্গে নিয়ে চন্দননগরের কর্তিকা আবাসনে থাকতেন তিনি। এরই মাঝে পরিচয় হয় সুমনের সঙ্গে। প্রেমের সম্পর্ক তৈরি হয় তাঁদের মধ্যে। এরপর ওই মহিলার আবাসনেই থাকতে শুরু করেন সুমন। মহিলাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, গতরাতে মদ খেয়ে বাড়ি ঢোকে সুমন।

তারপর নিজের ঘরে ঢুকে যায়। রাত পৌনে ১টা নাগাদ ওই মহিলা থানায় ফোন করে জানান সুমন দরজা খুলছে না। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ। দরজা ভেঙে ঘরে ঢুকে দেখে সিলিং ফ্যান থেকে ঝুলছে সুমনের দেহ। ওই মহিলায় তারপর সুমনের বাড়িতে ফোন করে মৃত্যু সংবাদ দেয়। সুমনের দাদা মৃত্যুঞ্জয় ঘোষ জানান, ওই মহিলার সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক রয়েছে সুমনের। তবে তাঁদের মধ্যে বিয়ে হয়নি। মৃত্যুর কারণ কী সেবিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ঘটনায় তদন্ত শুরু হয়েছে।




You May Also Like

error: Content is protected !!