মালদায় বাম-কংগ্রেস-বিজেপি তাসের ঘরের মতো ভেঙে পড়বে: শুভেন্দু অধিকারী




মালদা, ৫ জুন : “মালদা জেলায় এখন এক নম্বর শক্তি তৃণমূল কংগ্রেস। অপেক্ষা করুন যত লোকসভা নির্বাচনে এগিয়ে আসবে এই জেলায় বড় বড় রাঘববোয়ালরা তৃণমূলের নৌকয় উঠবে। তারা আমাদের সঙ্গে কথা বলছেন। তাসের ঘরের মতো ভেঙে পড়বে বাম-কংগ্রেস বিজেপি”। মালদার সভা থেকে নেতাকর্মীদের এমনই বার্তা দিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী।




মঙ্গলবার পঞ্চায়েত নির্বাচনে ত্রিস্তরের জয়ী সদস্যদের নিয়ে মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি আলোচনা সভার আয়োজন করা হয় মালদা কলেজ অডিটোরিয়ামে। এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন। রাজ্যের দুই প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র ও কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ, ভাইস চেয়ারম্যান দুলাল সরকার, সহ জেলা পরিষদ,পঞ্চায়েত সমিতি, গ্রাম পঞ্চায়েতের জয়ী সদস্যরা। এদিনের সভায় মাদ্রাসা বোর্ডের পরীক্ষায় রাজ্যে নজরকাড়া ফলাফল করা জেলার চার উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংবর্ধিত করা হয়।

মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু বাবু জানান,”মালদার অনেক প্রতিষ্ঠিত বিরোধী দলের নেতানেত্রীরা বাস্তবতা বুঝেছেন। তারা বুঝেছেন মালদা জেলায় এখন তৃণমূল কংগ্রেস এক নম্বর শক্তি। এই জেলায় ২০১৪ সালে লোকসভা নির্বাচনে আমরা পেয়েছিলাম ১৮ শতাংশ ভোট। ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে একটাও আসন না যেটা সত্ত্বেও আমরা ৩০ শতাংশ ভোট পেয়েছিলাম।এবারে আমরা পেয়েছি ৪৪.৬৭ শতাংশ ভোট পেয়েছি। আর আমাদের বিরোধী কংগ্রেস পেয়েছে ২৩.১১ শতাংশ। বিজেপি ২০.৯১ শতাংশ। সিপিআইএম ৭.৩৩ শতাংশ ভোট পেয়েছে। আগামী দিনে আমরা লোকসভা নির্বাচনে ৫৫ শতাংশ বেশি ভোট দিয়ে উত্তর ও দক্ষিণ মালদা আসন লক্ষ ভোটে জিতিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেব। এই অঙ্গীকার আজকের সভা থেকে আমরা করছি”।

মন্ত্রী আরও বলেন,”লোকসভা নির্বাচন যত এগোবে এই মালদা জেলার অনেক বড় বড় তথাকথিত রাঘববোয়ালরা তৃণমূলের নৌকায় উঠবে। তারা আমাদের সঙ্গে কথা বলছেন। তবে তাদের নামটা আমি প্রকাশ করব না। আমি বলছি, মুর্শিদাবাদের মতো এখানেও কংগ্রেস-বিজেপি-সিপিআইএম এর ঘরটা তাসের ঘরের মতো ভেঙে পড়বে। শুধুই সময়ের অপেক্ষা। তাই সকলে নিজের নিজের কাজ দায়িত্ব নিয়ে করুন”।




You May Also Like

error: Content is protected !!