মালদায় ব্যবসায়ীকে পরিকল্পিত ভাবে খুনের অভিযোগ







মালদা, ৪ এপ্রিল: এক ব্যবসায়ীকে পরিকল্পনা মাফিক খুন করার অভিযোগ উঠল ঘনিষ্ঠ তিন বন্ধুর বিরুদ্ধে। ঘটনার সঙ্গে যুক্ত থাকার সন্দেহে এক বন্ধুকে আটক করেছে পুলিশ। সঙ্গে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মালদার ইংরেজবাজার থানার পুলিশ কাটা গড় এলাকায় ৩৪ নং জাতীয় সড়কের ধার থেকে ওই ব্যবসায়ীর দেহ এবং বাইক উদ্ধার করেছে ইংরেজরা থানার পুলিশ।





পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম ইউসুফ আলী(৩২)। কালিয়াচক থানার সুজাপুররের গয়েশবাড়ি এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে খবর, স্টিলের বাসনপত্রর পাইকারি ব্যবসার সঙ্গে যুক্ত ছিল ইউসুফ। লেনদেন সংক্রান্ত বিষয়ে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার রাতে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় তারা। পরিজনদের অভিযোগ, টাকা-পয়সা লেনদেন সংক্রান্ত বিষয়ে রেস্তোরাঁয় নিয়ে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে পরিকল্পিতভাবে খুন করেছে তার বন্ধুরা। তারপর রাস্তার পাশে ফেলে দিয়ে পথ দুর্ঘটনা দেখানোর চেষ্টা করা হয়েছে। ব্যবসায়ীর পরিবার নিশ্চিত যে ইউসুফকে খুন করা হয়েছে।




অভিযোগ পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ আরিফ শেখ নামে এক যুবককে আটক করেছে। সঙ্গে ব্যবসায়ীর মৃত্যু ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।




You May Also Like

error: Content is protected !!