লজে পিকনিকের সময় গ্যাস সিলিন্ডারে আগুন, চাঞ্চল্য বালুরঘাটে




বালুরঘাট, ২৮ জানুয়ারিঃ পিকনিকের রান্নার সময় গ্যাস সিলিন্ডারে আগুন লাগার ঘটনা ঘটল বালুরঘাট শহরের মোক্তারপাড়া এলাকার একটি বে-সরকারি লজে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। সিলিন্ডারে লাগা আগুন কিছুক্ষণের মধ্যে নিভিয়ে ফেলে স্থানীয়া ও দমকল কর্মীরা। ঘটনায় ক্ষয়ক্ষতির কোন খবর নেই। যদিও আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়ায় শহরে। ঘটনার তদন্ত শুরু করেছে দমকল।




বালুরঘাট শহরের মোক্তারপাড়া এলাকায় রয়েছে একটি বে সরকারি লজ। শনিবার রাতে সেখানে পিকনিক চলছিল। টিনের রান্না ঘরে রান্না করার সময় হঠাৎই আগুন লাগে গ্যাস সিলিন্ডারে। দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। ঘটনায় খবর দেওয়া হয় বালুরঘাট দমকল কেন্দ্রে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। আগুন নেভাতে হাত লাগায় স্থানীয়রাও। কিছু ক্ষণের মধ্যেই আগুন নিভিয়ে ফেলে দমকল কর্মীরা। এদিকে গ্যাস সিলিন্ডারে আগুন লাগার সঙ্গে সঙ্গে সিলিন্ডারটি বাইরে বের করে ফেলা হয়। যার ফলে বড়সড় কোন দুর্ঘটনা ঘটেনি। এদিকে ঘটনায় আহতেরও কোন খবর নেই। আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকায়। এদিকে কি করে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল কর্মীরা।




এবিষয়ে দমকল কর্মী উপেন্দ্রনাথ সরকার জানা, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে তারা ছুটে আসেন। জ্বলন্ত গ্যাস সিলিন্ডারটিকে ঘরতে থেকে বাইরে বের করে নিয়ে আসা হয়। এরপর আগুন নেভানো হয়। কি ভাবে গ্যাস সিলিন্ডারে আগুন লাগল তা তারা খতিয়ে দেখছেন।







You May Also Like

error: Content is protected !!