ডাম্পারের চাকায় পিষ্ট ব্যক্তি- দুর্ঘটনা না আত্মহত্যা, ধন্দে পুলিশ







তপন, ১৭ এপ্রিল: ডাম্পারের চাকায় পিষ্ট এক ব্যক্তির মৃত্যু ঘিরে ধোঁয়াশা ছড়াল দক্ষিণ দিনাজপুরের তপন ভিকাহার এলাকায়। নিছক পথদুর্ঘটনা না আত্মহত্যা তা নিয়ে ধন্দে স্থানীয় এলাকাবাসী থেকে পুলিশ। মৃতের নাম অনিল তরফদার(৫০)। বাড়ি মালদায় বামনগোলার কুপাদহে। তবে মালদা জেলার বাসিন্দা ওই ব্যক্তির মৃত্যুর রহস্য নিয়ে তদন্ত শুরু করেছে তপন থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।





জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে তপন নালাগোলা রাজ্য সড়কে ভিকাহারের ভাওর উচ্চ বিদ্যালয়ের সামনে ঘটনাটি ঘটে। ডাম্পারটি তপন থেকে নালাগোলার দিকে যাওয়ার সময় চাকায় পিষ্ট হয়ে মারা যান এক ব্যক্তি। অনিল তরফদার নামে মৃত ব্যক্তির বাড়ি মালদা জেলার বামনগোলার কুপাদহ এলাকায়। স্থানীয়রা ছুটে এসে খবর দেয় তপন থানায়। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তে।

ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করেই ধোঁয়াশা দেখা দিয়েছে এলাকায়। চাক্ষুস না দেখায় পুলিশ ও স্থানীয়দের কথায় দ্বিমত রয়েছে। প্রত্যক্ষদর্শীদের কথায় মৃত ব্যক্তি ডাম্পারের সামনে লাফ দেয়। আত্মঘাতী হয় সে। তবে অন্যদের বক্তব্য পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। এদিকে ঘাতক ডাম্পার ও তার চালক পলাতক।

এবিষয়ে স্থানীয় বাসিন্দা বিকাশ মণ্ডল জানান, জনবসতি না থাকা রাস্তাটি সম্পূর্ণ ফাঁকা ছিল। তিনি অনেকটাই দূরে ছিলেন। আচমকা তিনি দেখতে পান ওই ব্যক্তি ডাম্পারে চাকার নীচে। দুর্ঘটনা না অন্য কিছু তা নিয়ে তিনিও ধন্দে রয়েছেন।




অন্যদিকে, তপন থানার ওসি সৎকার স্যাংবো বলেন, তাদের প্রাথমিক অনুমান মৃত ওই ব্যক্তি গাড়িটির সামনে ঝাঁপিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তর পর আসল ঘটনা সামনে আসবে। কাজের সন্ধানে ওই ব্যক্তি এই এলাকায় এসেছিল বলে পুলিশ জানতে পেরেছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।




error: Content is protected !!