ঘন কুয়াশায় পৃথক পৃথক বাইক দুর্ঘটনায় মৃত ২ যুবক, আহত আরও ৬




মালদা, ১৪ ডিসেম্বর : ঘন কুয়াশায় পৃথক পৃথক দুটি মোটরবাইক দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল দুই যুবকের। ঘটনায় আহত অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ছয় জন। তবে আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক থাকায় কলকাতা নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। পৃথক দুটি ঘটনা তদন্তে নেমেছে জেলার দুই থানার পুলিশ।







জানা গেছে, প্রথম ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার ৩৪ নং জাতীয় সড়কে মালঞ্চপল্লী এলাকায়। বুধবার রাতে টোটোর সাথে মোটর বাইকের সংঘর্ষ হয়। এই ঘটনায় মৃত্যু হয়েছে আনন্দ মণ্ডল(২৯) নামক এক যুবকের। মৃত মালদা শহরের গ্রীনপার্ক এলাকার বাসিন্দা। এই ঘটনায় আহত হয় দেবাশিষ ব্যানার্জী(২৫)নামে এক যুবক।




অপর ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার ঋষিপুর এলাকায়। মালদা পাকুয়া রাজ্য সড়কের ওপর মোটর বাইক এবং ভুটভুটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ বাধে। এই ঘটনায় মৃত্যু হয় বাইক আরোহী বিদ্যুৎ সরকার(১৮) নামক এক যুবকের। ঋষিপুর বাহারগোলা গ্রামের বাসিন্দা এই যুবক। স্থানীয় বিদ্যালয়ে দ্বাদশ শ্রেণিতে পাঠরত ছিলেন বিদ্যুৎ। এই ঘটনায় আহত হয় দুই বাইক আরোহী এবং তিনজন ভুটভুটির যাত্রী। দুই ঘটনায় আহতদের চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।




এদিকে পুলিশ মৃত দেহ দুটি নিজেদের হেফাজতে নিয়ে ময়নাতদন্তর জন্য পাঠায়। তবে পুলিশ সূত্রে জানা গেছে, দুটি ঘটনায় বাইক আরোহীরা হেলমেটহীন অবস্থায় ছিলেন। ইংরেজবাজার ও হবিবপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।









You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!