মালদা শহরে ক্রিকেট বেটিং চক্রের হদিশ, গ্রেপ্তার ৫




মালদা, ৮ ফেব্রুয়ারি: ভারত-সাউথ আফ্রিকার এক দিনের ক্রিকেট খেলায় বেটিং চক্রের হদিস মালদা শহরে। ইংরেজবাজার থানার পুলিশের হানায় উদ্ধার বেটিংয়ে ব্যবহৃত সামগ্রী সহ গ্রেপ্তার ৫ পাণ্ডা। বৃহস্পতিবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করেছে পুলিশ। গোপন সূত্রে মালদা শহরে ক্রিকেট বেটিং চক্রের খবর আসে ইংরেজবাজার থানার আইসি পূর্ণেন্দু কুণ্ডুর কাছে। খবর মাফিক পূর্ণেন্দু বাবু থানা পুলিশের একটি দলকে নিয়ে বেরিয়ে পরে মালদা শহড়ের বিএস রোডের চুরিপট্টি এলাকাতে। ওই এলাকার বাসিন্দা মনতোষ সাহা নামে ব্যক্তির বাড়িতে হানা দিয়ে মনতোষ সাহা সহ আরও ৪জনকে হাতে নাতে ধরে ফেলে পুলিশ।





 

পুলিশ সূত্রে খবর, চুরিপট্টি এলাকার বাসিন্দা মনতোষ সাহা নামে ব্যক্তির বাড়িতে রমরমিয়ে চলত ক্রিকেট বেটিং এর বড়ো চক্র। সেখান থেকে ক্রিকেট বেটিংয়ে ব্যবহৃত বেশকিছু সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ১৬টি মোবাইল ফোন, ১টি ট্যাব মোবাইল, ১টি ল্যাপটপ, ১টি LED TV, ৩০ হাজার নগদ টাকা ও বেশকিছু বেটিংয়ে ব্যবহৃত খাতা। ঘটনায় ধৃত৫ জন, নরেন বর্মন (৩৮), উজ্জ্বল রায় (৪০), এই দুজনের বাড়ি মালদা থানার মঙ্গলবাড়ি ও সাহাপুরের বাসিন্দা। আতাউল হোসেন (৩৪), উওম ঘোয (৩৭), মনতোষ সাহা (৩৮) এই তিন জনের বাড়ি ইংরেজবাজার থানার বক্ষাটলি, পাকুরটোলা,ও চুরিপট্টি এলাকায়।




প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দীর্ঘদিন ধরে মনতোষ সাহার এই বাড়িতে ক্রিকেট বেটিং এর চক্র চলছিল। গতকাল ভারত-সাউথ আফ্রিকার একদিনের ক্রিকেট খেলায় চলছিল ফোনের মাধ্যমে বেটিং। এই চক্রের সঙ্গে আরও জড়িতদের খোঁজ চালাচ্ছে ইংরেজবাজার থানার পুলিশ।







You May Also Like

error: Content is protected !!