রায়গঞ্জ থানা সামনে কংগ্রেসের অবস্থান বিক্ষোভ




রায়গঞ্জ, ২৭ মে: মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে কংগ্রেস সভাপতি তথা রায়গঞ্জের বিধায়ককে, এই অভিযোগ তুলে আজ উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানা সামনে একটি বিক্ষোভ অবস্থান কর্মসূচি পালন করল জেলা কংগ্রেস।




কংগ্রেসের এই বিক্ষোভ অবস্থান কর্মসূচি শুরুর আগে রায়গঞ্জ শহরে এক বিক্ষোভ মিছিল পরিক্রমা করে। জেলা কংগ্রেসের এই বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে ব্যাপক পুলিশি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। কংগ্রেসের অভিযোগ, রাজনৈতিক চক্রান্ত করে বিধায়ক মোহিত সেনগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এর প্রতিবাদেই আজকের এই বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

গত ১৪ মে পঞ্চায়েত নির্বাচনের ভোট গ্রহণের দিন রায়গঞ্জ ব্লকের বরুয়া গ্রামপঞ্চায়েতের ভাগডুমুর গ্রামে রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু হয় তৃণমূল কর্মী রাকেশ সূত্রধরের। এই খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগসহ একাধিক অভিযোগে রায়গঞ্জের কংগ্রেস বিধায়ক মোহিত সেনগুপ্তসহ ১০ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ করেন রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির তৃণমূল প্রার্থী অনুপ কর। বিধায়ক মোহিত সেনগুপ্তের বিরুদ্ধে ৩০২, ৩২৩, ৩২৫, ৩৪১, ১০৯, ২৫, ২৭ বেআইনি আগ্নেয়াস্ত্র আইন ও ৩/৪ বিস্ফোরণ আইন ইত্যাদি ধারায় মামলা করে রায়গঞ্জ থানার পুলিশ।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!