দিনহাটায় খুন প্রহরারত বিএসএফ জওয়ান







কোচবিহার, ২৫ জানুয়ারি: দিনহাটা-২ ব্লকের সাহেবগঞ্জের দুর্গানগর ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফ জওয়ান খুনের ঘটানায় ছড়াল চাঞ্চল্য। মৃত জওয়ান বিএফএফের ৪২ নম্বর ব্যাটেলিয়ানের অরবিন্দ কুমার (২৫)। বাড়ি উত্তরপ্রদেশের উন্নাও জেলায়। বুধবার রাতে গুলির শব্দে অন্যান্য জওয়ানরা ছুটে এসে দেখেন হাত-পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছেন অরবিন্দ কুমার। দেহে রয়েছে গুলির চিহ্ন।







এই ঘটনায় বিএফএফের ৪২ নম্বর ব্যাটেলিয়ানে মধ্যে আলোড়ন দেখা দেয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে আসেন বিএসএফের কোচবিহার সেক্টরের ডিআইজি সিএল বেলওয়া। বৃহস্পতিবার সকালে কোচবিহারের পুলিশ সুপার ডঃ ভোলানাথ পান্ডে, জেলার অতিরিক্ত পুলিশ সুপার ডি দিব্বা, দিনহাটার এসডিপিও কুন্তল বন্দ্যোপাধ্যায়, দিনহাটা-২ ব্লকের বিডিও অমর্ত্য দেবনাথ প্রমূখ আধিকারিকরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। জেলা পুলিশ সুপার ভোলানাথ পান্ডে এদিন সকালে ঘটনাস্থানে পৌঁছে বিএসএফ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন ।




বৈঠক শেষে তিনি বলেন, ঘটনাস্থল থেকে হাত পা বাঁধা অবস্থায় ওই জওয়ানের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের এক আধিকারিক নাম প্রকাশ না করার শর্তে জানান, প্রাথমিক ভাবে চোরাচালানকারীদের দিকেই সন্দেহ করা হচ্ছে।




You May Also Like

error: Content is protected !!