ভাগীরথীর ব্রীজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবতীর




বহরমপুর, ১২জুন: বহরমপুর ভাগীরথীর ব্রীজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক যুবতী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ১১টা নাগাদ বহরমপুর ভাগীরথী নদীর উপর অবস্থিত রামেন্দ্র সুন্দর ত্রিবেদী সেতুর উপর। সেখান থেকেই ঝাঁপ দিয়ে নদীতে পড়ে যায় ওই যুবতী। স্থানীয়দের চেঁচামেচিতে নদীর ধারে থাকা ভগীরথ রায় নামে এক মাঝি নৌকা নিয়ে গিয়ে তাকে উদ্ধার করে পাড়ে নিয়ে আসে।




তারপর স্থানীয়রা তাকে সংজ্ঞাহীন অবস্থায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করে। প্রাথমিকভাবে জানা গিয়েছে যুবতীর নাম তুহিনা খাতুন(২৫)।তার বাড়ি বীরভূম জেলার নলহাটীতে। ঈদের বাজার করতে মঙ্গলবার সকালে বহরমপুর আসে তার এক প্রতিবেশী এক মহিলাকে সঙ্গে নিয়ে। সকাল ১১টা নাগাদ ওই যুবতী প্রতিবেশীকে নিয়ে বহরমপুর শহরে ঢোকার মুখে ব্রীজের উপর দিয়ে আসার সময় হঠাৎ ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দেয়।

উদ্ধারকারী মাঝি ভগীরথ রায় জানিয়েছেন, আজকেই মাছ ধরার উদ্দেশ্যে মালদার বৈষ্ণবনগর থেকে বহরমপুর ব্রীজ ঘাটে এসেছিলেন তিনি। ঘাটে নৌকা বেঁধে রান্না করছিল। সেই সময় হঠাৎ চিৎকারে তাকিয়ে দেখেন এক যুবতী নদীতে ডুবে যাচ্ছে। সঙ্গে সঙ্গে নৌকা নিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন। তবে কি কারণে ওই যুবতী আত্মহত্যার চেষ্টা করেছিল তার কারণ স্পষ্ট নয়।




You May Also Like

error: Content is protected !!