নিজের বিয়ের নিমন্ত্রণ করতে গিয়ে ধরা পরল, নকল আই পি এস অফিসার




কলকাতা,২৮ নভেম্বর:নিজের বিয়ের নিমন্ত্রণ করতে গিয়ে হরিদেবপুর ধরা পরল ও নকল আই পি এস অফিসার বেহালা বীরেন রায় ইস্ট রোডের যুবক শুভ্রজ্যোতি সরকার। বেশ কয়েক বছর ধরে বেহালা বরিশার একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক হয়। আগামী দু তারিখ তাদের বিয়ের দিন ঠিক হয় ।




মেয়েদের বাড়িতেও শুভ্রজ্যোতি সরকার নিজের পরিচয় দেয় আই এ এস অফিসার বলে। গত দুইদিন আগে এই যুবক হরিদেবপুর থানায় নিমন্ত্রণ করতে যায় এবং সেখানে গিয়ে পুলিশদের বলে আমার বিয়েতে নিমন্ত্রিত বিজেপি নেতা অমিত শাহ এবং শিক্ষামন্ত্রী চট্টোপাধ্যায় ।

এই হাই প্রোফাইল নেতারা আসবে আপনারা একটু সিকিউরিটির ব্যবস্থা করবেন এবং আপনাদের ও নিমন্ত্রণ থাকলো। পুলিশের সন্দেহ হয় ওই অফিসারের নাম খোঁজ করতে থাকে এবং তারা দেখেন যে এই নামে কোন আই পি এস অফিসার নেই তার পরে গতকাল রাত্রি বেলায় এই ব্যক্তিকে ডেকে পাঠানো হয় হরিদেবপুর থানায় এবং তাকে গ্রেফতার করা হয় ।

থানা থেকে মেয়ের বাড়িতে পুরো ঘটনাটা জানানো হয় মেয়ের বাড়ির লোকরা পুরোপুরি ভেঙে পড়ে । তাদের বিয়ের ব্যাপারে সবকিছু প্রস্তুত হয়ে গিয়েছিল লোকজন নেমন্তন থেকে বিয়ে বাড়ি ভাড়া থেকে সবকিছু এমত অবস্থায় তারা কি করবে ভেবে পাচ্ছে না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!