কাজে বেরিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার




কলকাতা,৮ নভেম্বর:সকালে কাজে বেরিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার। মৃত মহিলার নাম সমীরণ বিবি(55)। ঘটনাটি ঘটেছে কলকাতা লেদার কমপ্লেক্স থানার হাতিশালা এলাকায়। সকালে গাবতলার নিজের বাড়ি থেকে বেরিয়ে নিউ টাউনে কাজে যাচ্ছিলেন। হাতিশালাদিয়ে গাড়ি ধরার জন্য রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। সেই সময় একটি প্রাইভেট গাড়ি তাকে ধাক্কা মারলে ঘটনা স্থলে মৃত্যু হয় সমীরণ বিবির। সমীরন বিবি কে ধাক্কা মারার পর ওই প্রাইভেট গাড়িটি আর একটু দূরে গিয়েই পাল্টি খেয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা গাড়িচালককে ধরে মারধর করতে শুরু করে।




সেই সময় ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। দ্রুতগতিতে এসে ওই গাড়িচালককে মারমুখী জনতার হাত থেকে উদ্ধার করে। এরই পাশাপাশি তিনি দাবি করেন এই এলাকায় খুব দ্রুত গতিতে গাড়ি চলে। এখানে ট্রাফিক ব্যবস্থা বাড়ানোর প্রয়োজন পুলিশের। স্থানীয় বাসিন্দাদের দাবি গাড়িটি বেদিক ভিলেজের দিক থেকে আসছিল। খুব দ্রুত গতিতে আসছিল বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। নিয়ন্ত্রণ রাখতে না পেরে সমিরন বিবি কে ধাক্কা মারে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ধাক্কা মারার পর নিয়ন্ত্রণ হারিয়ে যায় গাড়ি চালক যুবকের। খবর পেয়ে কলকাতা লেদার কমপ্লেস থানা পুলিশ ঘটনাস্থলে আসে। সমীরণের মৃত্যুর পর উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে। দীর্ঘক্ষন চলে রাস্তা অবরোধ।

পরে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করতে গেলে পুলিশের উপর হামলা চালায় উত্তেজিত জনতা। পরে আরাবুল ইসলাম সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব উত্তেজিত জনতাকে শান্ত করে। পরে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার পর অভিযুক্ত গাড়ি চালককে আটক করেছে কলকাতা লেদার কমপ্লেক্সে থানার পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!