আটক একশো প্যাকেট বেআইনী বাজি




বাঁকুড়া, ১১ অক্টোবর:-এখনো পর্যন্ত্য একশো প্যাকেট বেআইনী বাজি আটক করেছে বাঁকুড়া জেলা পুলিশ। বুধবার জেলা পুলিশ লাইনে ‘বাঁকুড়া জেলা পুলিশের পুজো গাইড ম্যাপ’ প্রকাশ করে একথা বলেন পুলিশ সুপার কোটেশ্বর রাও। তিনি আরো বলেন, বেআইনী বাজি, অস্ত্র সহ অন্যান্য বেআইনী দ্রব্য বিক্রির বিষয়ে পুলিশের পক্ষ থেকে ধারাবাহিক অভিযান চলছে। পুজো গাইড লাইন অনুযায়ী ট্রাফিক নিয়ন্ত্রণ ষষ্ঠীর দিন থেকে শুরু হবে জানিয়ে পুলিশ সুপার বলেন, পুজোর সময়ে জঙ্গল মহলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। দু’টি সিআরপিএফের ক্যাম্প, বেশ কিছু পুলিশ ক্যাম্পের কর্মীরা ঐ এলাকায় নজরদারি চালাবেন।




পুজোর দিন গুলিতে 24 ঘন্টা বিশেষ কন্ট্রোল রুম খোলা থাকছে। পাশাপাশি বড় পুজো মণ্ডপ গুলিতেও পুলিশী নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে জানিয়ে তিনি আরো বলেন, প্রশাসন, পুলিশ ও দমকল নিয়ে একটি বিশেষ দল আগামী কাল থেকেই বিষ্ণপুর মহকুমায় কাজ শুরু করবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পুলিশ সুপার বলেন, বাঁকুড়া শহরকে কেন্দ্র করে পোয়াবাগান, ধলডাঙ্গা মোড় ও হেভির মোড়ে নাগা চেকিং হবে। আর তাছাড়া যে মণ্ডপ গুলিতে সন্ধ্যার দিকে জনসমাগম বেশী থাকে সেগুলিতে সাদা পোশাকের পুলিশ নিরাপত্তার দায়িত্বে থাকবেন। এছাড়াও ‘ইভটিজিটিং’ রুখতে সাদা পোশাকে মহিলা পুলিশ কর্মীরা পুজোর দিন গুলিতে কাজ করবেন বলে তিনি জানিয়েছেন। সব মিলিয়ে শারদোৎসবের দিন নিশ্চ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করছে বাঁকুড়া জেলা পুলিশ এই কথা বলাই যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!