একদিন আগেই আসছে ‘দে দে পেয়ার দে’




এই মুহূর্তে,১৫ মে:নব্বইয়ের দশকের অন্যতম হিট জুটি ছিল টাবু আর অজয় দেবগন। ১৯৯৪ সালে বিজয়পথ সিনেমা দিয়ে লাইমলাইটে আসেন টাবু। সেই জুটি আবার ফিরছেন ২০১৯ সালে। আকিব আলি পরিচালিত রোমান্টিক-কমেডি ঘরানার ‘দে দে পেয়ার দে’ সিনেমায় দেখা যাবে তাদের।




সিনেমাটিতে ৫০ বছর বয়সি পুরুষের সঙ্গে ২৬ বছর বয়সি নারীর প্রেম দেখানো হয়েছে। এতে ২৬ বছর বয়সি নারীর চরিত্রে দেখা যাবে রাকুলকে। কয়েক দিন আগে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছেন রাকুল।

আগামী ১৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমাটির। তবে একদিন আগেই অর্থাৎ ১৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দে দে পেয়ার দে’। মঙ্গলবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

সিনেমায় দেখা যাবে, অজয় একজন মধ্যবয়স্ক মানুষ। প্রেমে পড়ে যায় ২৬ বছরের একটা মেয়ের। কিন্তু সেই প্রেমের মধ্যে ভিলেন হয়ে ঢোকেন টাবু। রাকুল ও টাবুর মধ্যে অজয়কে পাওয়া নিয়ে ঝামেলা শুরু হয়।

আশা করা যায় সিনেমাটি বেশ মজাদার হবে। কারণ সিনেমার চিত্রনাট্য লিখেছেন ‘পেয়ার কি পাঞ্চনামা’ ও ‘সোনু কি টিটু কি সুইটি’ খ্যাত লাভ রঞ্জন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!