ব্যবসায়ীর টাকা নিয়ে চম্পট গাড়ির চালক, গ্রেপ্তার ২




শিলিগুড়ি ১২ জুন: শিলিগুড়ির ব্যবসায়ীর টাকা নিয়ে চম্পট দেওয়া ব্যবসায়ীর গাড়ির চালক সহ গ্রেপ্তার ২। শিলিগুড়ি পুলিশ কমিশনারের ভক্তিনগর থানার পুলিশ অভিযান চালিয়ে এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে।




পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃতরা হলো ব্যবসায়ীর গাড়ির চালক তপন দাস, তার বাড়ি ফালাকাটা এবং সুরজ বিশ্বাস, তার বাড়ি আসামের ভুজাই এলাকায়। সুরজ বিশ্বাস তপন দাসের মামাতো ভাই বলে জানতে পেরেছে পুলিশ।

অভিযোগ, বিগত ২৯ মে শিলিগুড়ির ব্যবসায়ী আয়ুস আগরবাল নিজের মাটিগাড়াসস্থিত বাড়ি থেকে নগদ ৩০ লক্ষ টাকা সমেত নিজের চারচাকা গাড়ি করে সেভক রোডে অবস্থিত আরেক বাড়িতে আসছিলেন। গাড়িতে তিনি ও চালক ছাড়া আর কেউ ছিল না। এরপর সেভোক রোডের বাড়িতে পৌছে গাড়ির চালককে টাকা ও গাড়ি পাহাড়া দিতে বলে তিনি ভেতরে যান। কিছুক্ষন পর বাইরে এসে দেখেন গাড়ি লক করা অবস্থায় পরে রয়েছে ও গাড়ির ভেতর থেকে টাকার ব্যাগ সহ চালক নিখোঁজ। এরপরই তিনি ভক্তিনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়েই তদন্তে নামে ভক্তিনগর থানার পুলিশ।

গাড়ির চালক তপন দাসকে ফালাকাটা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় টাকা তার আসামের এক আত্মীয়র বাড়িতে রয়েছে। এরপরই আসামের উদ্দেশ্যে রওনা দেয় পুলিশ।

শুক্রবার আসাম থেকে গ্রেপ্তার করা হয় সুরজ বিশ্বাসকে। তার কাছ থেকে উদ্ধার হয় নগদ ১৮ লক্ষ ৮০ হাজার টাকা সহ তিনটে নতুন বাইক ও দুটি দামী মোবাইল উদ্ধার হয়। শনিবার উদ্ধার হওয়া সামগ্রী বাজেয়াপ্ত করে ট্রানজিট রিমাণ্ডে শিলিগুড়ি নিয়ে আসা হয় সুরজকে। এদিন ধৃতদের আদালতে ফের তোলা হয়। বাকি টাকা উদ্ধারের লক্ষে পুলিশের তরফ থেকে রিমাণ্ডে নেওয়ার আবেদন জানানো হয়েছে।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!