শ্যামাপূজা শান্তিপূর্ন ভাবে করতে কালিয়াগঞ্জ থানার বিশেষ উদ্যোগ

কালিয়াগঞ্জ, ১২ অক্টোবর: শারদ উৎসব কাটিয়ে এবারে আপামর বাঙালী মেতে উঠবে আলোর উৎসব দীপাবলি ও শ্যামাপূজায়। আর যাতে দীপাবলি ও শ্যামাপূজা শান্তিপূর্ন ভাবে কাটে সেই কারনে বৃহস্পতিবার দুপুরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার পক্ষ থেকে কালিয়াগঞ্জের প্রতিটি ক্লাবের সদস্যদের সাথে নিয়ে বৈঠকের আয়োজন করা হয়।

এই দিনের বৈঠকে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জের বিডিও মহম্মদ জাকারিয়া, থানার আইসি বিচিত্র বিকাশ রায়, উপ-পৌরপিতা বসন্ত রায়, পঞ্চায়েত সমিতির সভাপতি নিতাই বৈশ্য, দমকলের ওসি ভবানী প্রসাদ দুবে, বিদ্যুৎ দপ্তর, ব্যবসায়ী মহল, ব্যবসায়ী সমিতি ও বিভিন্ন শ্যামাপূজা কমিটিগুলি সহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা। এদিনের বৈঠকে পূজার অনুমতি সহ রাস্তায় দাঁড় করিয়ে চাঁদা তোলা যাতে না হয় কোনো প্রকারের, জুয়া যাতে কোনো প্রকার না হয়; এই সব সহ আরো বেশ কিছু আইনি বিষয়ে আলোচনা করা হয়।

বিজ্ঞাপন

এদিন বিডিও মহম্মদ জাকারিয়া জানান, এবারে পূজায় বেশ কিছু নিয়ম করা হয়েছে। প্রশাসনিক অনুমতি ছাড়া কোনো পূজা হবে না। রাস্তা কিংবা কোথাও জুলুম বাজি করে চাঁদা তোলা চলবে না। যদি কোনো ক্লাবের বিরুদ্ধে অভিযোগ আসে তাহলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *