মালদা শহরে জুয়ার আসরে পুলিশি হানা, গ্রেফতার ১৭ জন জুয়ারী

মালদা, ১৩ অক্টোবর: মালদা শহরের বুকে বড়সড় জুয়ার আসরে হানা মালদা জেলা পুলিশের। গোপন সূত্রের খবরের ভিত্তিতে পুলিশের এই অভিযানের ঘটনায় নগদ টাকা সহ গ্রেফতার ১৭ জন জুয়ারী। শুক্রবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ইংরেজবাজার থানার পুলিশ গোপনে খবর পায় শহরের বক্ষাটুলী এলাকায় একটি বাড়িতে বসেছে জুয়ার আসর। সেই খবর পেয়ে ডিএসপি হেড কোয়ার্টার দিলীপ হাজরার নেতৃত্বে ইংরেজবাজার থানার বিশাল পুলিশ বাহিনী বক্ষাটুলী এলাকার বাসিন্দা হাসান আলীর বাড়িতে হানা দেয়।

হাসান আলীর বাড়ির দোতালার ঘরে বসা জুয়ার আসরে ঢুকে পড়ে পুলিশ। বাড়ির মালিক হাসান আলী সহ গ্রেফতার করা হয় ১৭ জন জুয়ারীকে। সেই সঙ্গে, পুলিশ জুয়ার আসর থেকে প্রায় ১৩ হাজার টাকা নগদ, জুয়ার বোর্ড ও তাস সহ ৬ টি মোবাইল ফোন উদ্ধার করে। রাতেই ধৃতদের পাকড়াও করে পুলিশ নিয়ে আসে ইংরেজবাজার থানায়।
বিজ্ঞাপন

পুলিশ সূত্রে আরও জানা যায়, বাড়ির মালিক হাসান আলী বেশকিছুদিন ধরে টাকার বিনিময়ে বাড়িতে জুয়ার আসর বসিয়ে রেখেছিল। রমরমিয়ে চলতো এই জুয়ার আসর। সন্ধে নামতেই বাড়িতে বহু বহিরাগতদের আনাগোনা শুরু হয়। তবে গোপন সূত্রের খবরের জেরে বৃহস্পতিবার রাতের এই অভিযান। ধৃত ১৭ জনকেই ইংরেজবাজার থানার পুলিশ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *