নম্রতা দত্তের ফেসবুক পোস্ট ঘিরে ফের আলোড়ন




বালুরঘাট, ২ নভেম্বর : “ধর্ষণ মামলায় রাজ্যসভার সাংসদ ঋতব্রত ব্যানার্জীকে অভিযুক্ত করা হয়েছে। দিল্লির গ্রেটার কৈলাসে শেষবার দেখা গেছে তাকে। আপনিও যদি তাকে দেখে থাকেন খবর দিন স্থানীয় পুলিশকে অথবা ফোন করুন ১০০ নম্বরে। পুলিশ যাতে এই অপরাধীকে ধরতে পারে আপনারাও সাহায্য এবং পোস্টটি শেয়ার করুন।” বৃহস্পতিবার ফেসবুকে এমনই পোস্ট করলেন বালুরঘাটের নম্রতা দত্ত। ঘটনায় ফের একবার আলোড়ন সৃষ্টি হয়েছে রাজ্য জুড়ে। অন্য দিকে ৩ নভেম্বর বালুরঘাট আদালতে সাংসদ ঋতব্রতের বিরুদ্ধে দায়ের হওয়ায় ধর্ষণ মামলার আগাম জামিনের শুনানি রয়েছে। এদিকে সাংসদ ঋতব্রত ব্যানার্জী ৩ নভেম্বর জামিন পান কিনা সেই দিকেই তাকিয়ে সকলে।







এরিমধ্যে এদিন নম্রতা দত্ত নিজের ফেসবুক পেজে ঋতব্রত ব্যানার্জীকে নিয়ে পোস্ট দেন। সেই পোস্টে বলা হয়েছে সিআইডি’র পক্ষ থেকে সাংসদ ঋতব্রতকে ধর্ষণের মামলায় অভিযুক্ত করা হয়েছে। তাকে দেখতে পেলে স্থানীয় থানায় খবর দিতে বলেছেন। এমনকি তাকে শেষবার দিল্লির গ্রেটার কৈলাসে দেখা গিয়েছিল বলে জানিয়েছেন ওই যুবতী।
যদিও এই বিষয়ে কথা বলার জন্য নম্রতা দত্তকে ফোন করা হলেও তা সম্ভব হয়নি।




প্রসঙ্গত, রাজ্যসভার সাংসদ ঋতব্রত ব্যানার্জীর বিরুদ্ধে গত ১০ অক্টোবর বালুরঘাটের যুবতী পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার নম্রতা দত্ত ধর্ষণের মামলা দায়ের করে বালুরঘাট থানায়। এমনকি ওই সময় ই-মেল মারফৎ ওই যুবতী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, প্রধানমন্ত্রী সহ অন্যান্য ঊর্ধ্বতন আধিকারিকদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন এবং ঋতব্রতের সঙ্গে তার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি টুইটারে পোস্ট করেন।









You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!